ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

ফের দিল্লির মন্ত্রী সত্যেন্দ্রের বিতর্কিত ভিডিও প্রকাশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ফের দিল্লির মন্ত্রী সত্যেন্দ্রের বিতর্কিত ভিডিও প্রকাশ

মালিশ-কাণ্ডের পর আবারও নতুন বিতর্ক শুরু হয়েছে আম আদমি পার্টির নেতা ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে ঘিরে। এবার জেলবন্দী এ মন্ত্রীর আরও একটি বিতর্কিত ভিডিও প্রকাশ পেয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের পত্রিকা আনন্দবাজার অনলাইন। তবে গণমাধ্যমটি এ ভিডিওর সত্যতা যাচায় করে নি বলেও উল্লেখ করে প্রতিবেদনে।

আলোচিত এ ভিডিওটি টুইট করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। ভিডিওতে দেখা যায়, ভারতের তিহার জেলে বন্দি থাকা অবস্থায় পায়ের উপর পা তুলে বিছানায় আয়েশ করে শুয়ে আছেন সত্যেন্দ্র। সঙ্গে বেশ কয়েকজন লোকের সাথে কথাও বলছেন তিনি। খানিক বাদেই তার কক্ষে আসেন জেল সুপার। তিনি আসার পর অন্যরা কক্ষ ছেড়ে বের হয়ে যান। পরে জেল সুপারের সাথে দীর্ঘক্ষণ একান্তে কথা বলেছেন দিল্লির মন্ত্রীসভার এ সদস্য।

ভিডিওতে আরও দেখা যায়, জেল সুপারকে দেখে প্রথমে উঠে বসলেও পরে অবশ্য শুয়ে শুয়েই তার সঙ্গে কথা বলেছেন সত্যেন্দ্র। ১০ মিনিটের ওই ভিডিওটি প্রকাশ্যে আসার পরেই নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

এ ঘটনায় তিহার জেল সুপার অজিত কুমারকে বর্তমানে সাসপেন্ড করা হয়েছে। কিছু দিন আগেই জেলবন্দী সত্যেন্দ্রের আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। ওই ভিডিওতে দেখা গিয়েছিল, জেলের মধ্যে মন্ত্রীর পা মালিশ করছেন এক ব্যক্তি। তখন জেলবন্দি এ মন্ত্রীর ভিআইপি পরিষেবার ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

উক্ত ঘটনায় দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল দাবি করেছিলেন, সত্যেন্দ্র অসুস্থ। তাই ওর ফিজিওথেরাপি চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa