ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

ফের মার্কিন প্রেসিডেন্ট পদে লড়বেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
ফের মার্কিন প্রেসিডেন্ট পদে লড়বেন ট্রাম্প

ফের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ডোনাল্ড ট্রাম্প। খবর এএফপির।

স্থানীয় সময় মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে ফ্লোরিডা অঙ্গরাজ্যের পাম বিচের মার-এ-লাগোতে এক অনুষ্ঠানে ২০২৪ সালের নির্বাচেন প্রার্থী হওয়ার  ঘোষণা দেন সাবেক এই প্রেসিডেন্ট।

এ সময় ৭৬ বছর বয়সী ট্রাম্প বলেন, আমি আজ রাতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে আমার প্রার্থিতা ঘোষণা করছি।

এর মাধ্যমে তৃতীয়বারের মতো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে লড়াইয়ের ঘোষনা দিলেন সাবেক এ প্রসিডেন্ট। তিনি এমনই এক সময় ফের প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন, যখন যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের প্রতিনিধি পরিষদে আশানুরূপ ফলাফল অর্জন করতে পারেনি তার দল রিপাবলিকান পার্টি।

যুক্তরাষ্ট্রের টিভিগুলোতে সরাসরি সম্প্রচারিত ভিডিওতে দেখা যায় ট্রাম্প তার কয়েকশ সমর্থকের সঙ্গে একটি বলরুমে কথা বলছেন। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, যুক্তরাষ্ট্রকে আবারও ‘গ্রেট আমেরিকায়’ পরিণত করতে আমি আবারও যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট পদে লড়ার ঘোষণা দিচ্ছি। আমি আবারও প্রতিদ্বন্দ্বিতা করছি কারণ আমার বিশ্বাস বিশ্ব যুক্তরাষ্ট্রের সত্যিকারের মহিমা এখনো দেখেনি। আমরা আবারও যুক্তরাষ্ট্রকে উপরের দিকে আনব। সূত্র: খবর এএফপি

বাংলাদেশ সময়: ১০১১ ঘন্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa