ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

টুইটারে ভেরিফায়েড ব্যাজ পেলেন যিশু খ্রিস্ট! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
টুইটারে ভেরিফায়েড ব্যাজ পেলেন যিশু খ্রিস্ট! 

টুইটারে যিশু খ্রিস্টের অ্যাকাউন্ট আছে। আর সেই অ্যাকাউন্ট এবার ভেরিফায়েড করে দিল টুইটার! শুনতে আশ্চর্য লাগলেও এটাই সত্যি।

 

যিশু খ্রিস্টের নামে চালানো ওই অ্যাকাউন্টটি আসলে ভুয়া। তারপরও তা ২০০৬ সাল থেকে চলছে। অ্যাকাউন্টের বর্ণনায় লেখা আছে, ছুতার, নিরাময়কারী এবং ঈশ্বর।  

প্রোফাইলটিতে যিশু খ্রিস্টের উইকিপিডিয়া পেজের একটি লিঙ্কও আছে। এ পর্যন্ত এ অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ৭ লাক ৮৫ হাজার। প্রতি মিনিটে তা বাড়ছে।  

এদিকে যিশু খ্রিস্টের প্রোফাইলে ভেরিফায়েড ব্লু  ব্যাজ দেখা দিতেই তা নিয়ে হাসি-মশকরায় মেঠে উঠেছেন টুইটার ব্যবহারকারীরা।  

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক টুইটারের মালিক হওয়ার পর গ্রাহকদের জন্য মাসে ৮ ডলারের (৭ দশমিক ৯৯ ডলার) বিনিময়ে ব্লু ব্যাজ সেবা চালু করেছেন। এর অর্থ হলো, কোনো অ্যাকাউন্টধারী মাসে যদি ৮ ডলার দেওয়ার ব্যাপারে রাজি থাকেন তাকে ব্ল ব্যাজ দেওয়া হচ্ছে। টুইটারের নেতৃত্ব নেওয়ার পরই অর্থের বিনিময়ে ‘ব্লু টিক’ সেবা চালু করেন তিনি। প্রাথমিকভাবে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড—এই পাঁচ দেশে অর্থের বিনিময়ে পরিষেবাটি চালু করেছে টুইটার।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।