ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

থাই প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে বোমা বিস্ফোরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২৬ ৫:৫০:৫০ এএম

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী অভিজিৎ ভেজাজিভার সরকারি বাসভবনের কাছে রোববার সকালে বোমা বিস্ফোরণ ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয় গণমাধ্যম সূত্রে একথা জানানো হয়েছে।

ব্যাংকক: থাইল্যান্ডের প্রধানমন্ত্রী অভিজিৎ ভেজাজিভার সরকারি বাসভবনের কাছে রোববার সকালে বোমা বিস্ফোরণ ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয় গণমাধ্যম সূত্রে একথা জানানো হয়েছে।

বিস্ফোরনের পর পুলিশের বরাত দিয়ে ব্যাংককের ওয়েব সাইটে বলা হয়েছে ঘটনাস্থলে ইউরিয়া সার, ডিজেল ও ধাতব খন্ড পাওয়া গেছে।

পুলিশের ডেপুটি কমান্ডার ওয়েরাতি চানচেমরন বলেন, বোমাটি হাতে তৈরি। এটি স্টেডিয়ামে বিস্ফোরিত হয়ে দেয়াল ও একটি সেতু ক্ষতিগ্রস্ত হয়েছে।

এর আগে শুক্রবাররের ধারাদাহিকতায় একই জায়গায় দুটি বোমা বিস্ফোরন ঘটে এবং তিনজন আহত হয়েছেন। বিস্ফোরনের ঘটনায় রাজনৈতিক অস্থিরতা দেখা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রাজধানীর পুরো এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

১৯ মের পর থেকে ব্যাংককে সরকারি ভবনের কাছে বোমা হামলা একটি নিয়মিত ঘটনা হয়ে গেছে । সরকার বিরোধী দুই মাস ব্যাপী বিদ্রোহের পর সেনা অভিযানে কমপক্ষে ৯১ জন নিহত এবং একহাজার মানুষ আহত হয়েছেন।


বাংলাদেশ স্থানীয় সময়: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14