ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

৮৮তম বিয়ে কৃষকের, পেয়েছেন ‘প্লেবয় কিং’ খ্যাতি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
৮৮তম বিয়ে কৃষকের, পেয়েছেন ‘প্লেবয় কিং’ খ্যাতি প্রতীকী ছবি

ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার মাজালেংকার এলাকার কান (৬১) নামে এক কৃষক ৮৭ টি বিয়ে করেছেন। এখন প্রস্তুতি নিচ্ছেন ৮৮তম বিয়ের জন্য।

এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিজনেস টুডেমালয়মেইল

কান প্রথম বিয়ে করেছিলেন ১৪ বছর বয়সে। সেই থেকে শুরু। এবার ৮৮তম বিয়েটি সেরে ফেলতে প্রস্তুত এ বৃদ্ধ। তার এমন কর্মের জন্য এরই মধ্যে ইন্দোনেশিয়ায় ‘প্লেবয় কিং’ নামে বেশ খ্যাতি পেয়েছেন। তার সেই খ্যাতি ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে।

কান এবার যাকে বিয়ে করছেন সেই পাত্রী তারই ৮৬তম স্ত্রী ছিলেন। নিজের প্রাক্তন সহধর্মিনীকে ফের স্ত্রী হিসেবে পেতে চান তিনি।

এ বিষয়ে কান বলেন, বহুদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম। কিন্তু আমাদের সেই ভালবাসা আজও প্রবল। পাত্রীও আমাকে খুব ভালবাসে। সে কারণেই ফের একসঙ্গে থাকার সিদ্ধান্ত। আর আমি কোনও নারীকে ফিরিয়ে দিতে পারি না।

১৪ বছর বয়সে যে নারীকে প্রথম বিয়ে করেছিলেন কান, তিনি ছিলেন কানের চেয়ে দু’বছরের বড়। বিয়ে ভাঙার জন্য নিজেকেই দুষেছেন কান।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমার আচরণ সে সময় খুব খারাপ ছিল। আমার খারাপ ব্যবহারের জন্যই দু’বছর পরে বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন আমার প্রথম স্ত্রী।

তিনি জানান, প্রথম বিয়ে ভাঙার পরে তার রাগ হয়। আধ্যাত্মিক জ্ঞান আহরণের দিকে ঝোঁকেন তিনি। এ সময়ই ঠিক করেন এবার বহু নারী তার প্রেমে পড়বেন।

প্রসঙ্গত, ৮৭ বিয়েতে কানের কতগুলো সন্তান রয়েছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ