ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

প্রকাশ্যে এল ইরানের সেই অ্যাঞ্জেলিনা জোলির আসল চেহারা 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
প্রকাশ্যে এল ইরানের সেই অ্যাঞ্জেলিনা জোলির আসল চেহারা 

ইরানের বছর উনিশের তরুণী সাহার তাবার ! বিগত কয়েকবছর ধরেই তিনি নেটিজেনদের চর্চায় আছেন তিনি।  তাঁর সম্পর্কে জানতে কৌতূহল তুঙ্গে!  

কিন্তু কেন সাহারকে নিয়ে উন্মাদনা? কারণ হলো হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে নাকি মুখমণ্ডলে ৫০টি অস্ত্রোপচার করিয়েছেন সাহার।

ইনস্টাগ্রামে তার সেই পরিবর্তিত রূপের ছবি সামনে আসার পর থেকেই নানা ভাবে ট্রল হতে থাকেন তিনি। কেউ বলেছিলেন, অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ‘জম্বি’ হয়ে গিয়েছেন সাহার। কেউ বা কার্টুন চরিত্র ‘কর্পস ব্রাইড’-এর সঙ্গেও তুলনা করেছেন!

২০১৯ সালে দুর্নীতি আর ধর্ম অবমাননার অভিযোগে গ্রেফতার হন সাহার তাবার। তার ১০ বছর কারাদণ্ডের সাজা হয়। কিন্তু নৈতিকতাবিষয়ক পুলিশ হেফাজতে কুর্দি নারী মাহশা আমিনির মৃত্যুর পর ইরানজুড়ে বিক্ষোভের জেরে ১৪ মাস পরই তাকে জেল থেকে ছেড়ে দেওয়া হয়। জেল থেকে বেরিয়েই নিজের আসল চেহারা সামনে আনলেন সাহার।

সাহার নিজে জানান, কোনও অস্ত্রোপচার নয়।  দক্ষ মেক-আপ আর ফটোশপের কারসাজিতেই এমন চেহারা দেখিয়েছেন তিনি।  

সাহার বলেন,সবাইকে চমকে দিতে চেয়েছিলাম। পুরোটাই মেকআপ এবং ফটোশপে এডিট করে করা হয়েছে। আমার ফলোয়ারেরা জানেন এটা আমার আসল চেহারা নয়।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।