ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

অজগরের পেটে মিলল নারীর ‘অক্ষত’ মরদেহ! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
অজগরের পেটে মিলল নারীর ‘অক্ষত’ মরদেহ! 

অজগর সাপের পেটে মিলল পুরো আস্ত এক নারীর মরদেহ। এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার জাম্বি প্রদেশ।

মৃত ওই নারীকে হত্যার পর তাকে গিলে ফেলে ওই অজগরটি। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।  

বিবিসির প্রতিবেদনে বলা হয়, জারাহ (৫০) নামের নিহত ওই নারী ছিলেন এক রাবার বাগানের শ্রমিক। গত রোববার ( ২৩ অক্টোবর) সে কাজের জন্য বাড়ি থেকে বের হন।  

এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরদিন গ্রামবাসী বড় পেটের একটি অজগর দেখতে পান। পরে তারা অজগরকে মেরে ওই নারীর মরদেহ উদ্ধার করেন।

বেতারা জাম্বি পুলিশের প্রধান একেপিএস হারেফা স্থানীয় গণমাধ্যমে বলেন, ভুক্তভোগী ওই নারীর মরদেহ ছিল অজগরের পেটে। তার মরদেহের বেশিরভাগ অংশই অক্ষত ছিল।

এই পুলিশ কর্মকর্তা জানান, রোববার রাতে ওই নারীর স্বামী তার স্ত্রীর কাপড় এবং কাজ করার যন্ত্র খুঁজে পান। সোমবার ১৬ ফুট দৈর্ঘ্যের অজগরটিকে দেখা যায়।  

এমন ঘটনা বিরল হলেও অজগরের আস্ত মানুষ গিলে ফেলার ঘটনা ইন্দোনেশিয়ায় এই প্রথম নয়। ২০১৭ ও ২০১৮ সালেও দেশটিতে এমন ঘটনা ঘটেছে।

অজগর তাদের খাবার পুরোটাই গিলে খায়। অজগরের চোয়ালগুলো খুব নমনীয় লিগামেন্ট দ্বারা সংযুক্ত থাকায় সেটি তারা অনেক প্রসারিত করতে পারে।

সূত্র: বিবিসি

বাংলাদেশ সময়: ১৪২৮ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।