ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

এবার রানির কফিন দেখে অজ্ঞান রাজপরিবারের সদস্য

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এবার রানির কফিন দেখে অজ্ঞান রাজপরিবারের সদস্য

রানি দ্বিতীয় এলিজাবেথের কফিন দেখে অজ্ঞান হয়ে পড়েছিলেন ব্রিটিশ রাজপরিবারের একজন সদস্য। বুধবার (১৪ সেপ্টেম্বর) রানির মরদেহবাহী কফিন লন্ডনের ওয়েস্টমিনস্টার হলে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তিনি অজ্ঞান হয়ে যান।

অজ্ঞান হয়ে যাওয়া  ব্রিটিশ রাজপরিবারের এই সদস্যের নাম লেডি গ্যাব্রিয়েলা উইন্ডসর। তার বাবা প্রিন্স মাইকেল অব কেন্ট হলেন রানী দ্বিতীয় এলিজাবেথের চাচাতো ভাই।  

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে ব্রিটিশ রাজপরিবারের প্রধান প্রাসাদ বাকিংহাম প্যালেস থেকে বুধবার রাজকীয় শোভাযাত্রার মধ্য দিয়ে রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহ ওয়েস্টমিনস্টার হলে নিয়ে যাওয়া হয়। রানির জ্যেষ্ঠ সন্তান ও যুক্তরাজ্যের বর্তমান রাজা তৃতীয় চার্লস, তার দুই ছেলে প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি সেই শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

এদিকে শুধু রাজপরিবারের সদস্যই নয় ওয়েস্টমিনস্টার হলে বুধবার রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহের নিরাপত্তার দায়িত্বে থাকা এক সদস্যও হঠাৎ অজ্ঞান হয়ে মুখ থুবড়ে পড়েন। এই দৃশ্যটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।