ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আন্তর্জাতিক

কানাডায় বন্দুক হামলায় হতাহত ৫

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
কানাডায় বন্দুক হামলায় হতাহত ৫

উত্তর আমেরিকার দেশ কানাডার অন্টারিও প্রদেশের টরন্টো শহরের পশ্চিমে এক বন্দুক হামলায় এক পুলিশ কর্মকর্তাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

স্থানীয় সময় সোমবার (১২ সেপ্টেম্বর) এ বন্দুক হামলা ও হতাহতের ঘটনা ঘটে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানায় সিবিসি নিউজ।

খবরে বলা হয়, সোমবার মধ্যাহ্নভোজের বিরতির সময় এক পুলিশ কর্মকর্তাকে গুলি করেন বন্দুকধারী। কানাডার এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

মিসিসাগার স্ট্রিপ মলে আরও একজনের মৃত্যু হয়েছে। সহিংস এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

অন্টারিও প্রদেশের প্রধান ডগ ফোর্ড এক টুইট বার্তায় নিহতদের স্মরণ করেন। তিনি বলেন, পুলিশ কর্মকর্তাকে হত্যাসহ যে সহিংসতা ঘটলো, তাতে আমি আতঙ্কিত।

সিবিসি জানায়, সোমবার বিকেল সাড়ে চারটার কিছু সময় আগে একজন সশস্ত্র সন্দেহভাজন অপরাধী সম্পর্কে সতর্কতা জারি করে স্থানীয় পুলিশ। ওয়াকিটকিতে বলা হয়, ওই ব্যক্তি মিসিসাগার স্ট্রিপ মল থেকে গুলি চালিয়ে একটি গাড়ি চুরি করে পালিয়েছেন।

কিছুক্ষণ পর মিল্টন পুলিশের একটি অংশ জানায়, তাদের শহরে আরেকটি বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ সময় একজনকে নিহত অবস্থায় পাওয়া যায়। দুজনকে আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে পাঠায় পুলিশ।

সূত্র: সিবিসি নিউজ

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa