ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

প্রতিদিনই সুস্থ হয়ে উঠছি : বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
প্রতিদিনই সুস্থ হয়ে উঠছি : বাইডেন

করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ধীরে ধীরে উপসর্গ কাটিয়ে উঠছেন বলে জানিয়েছেন। তিনি বলেন, প্রতিদিনই অল্প অল্প করে সুস্থ হয়ে উঠছি।

চলতি সপ্তাহেই কাজে ফিরতেও আশাবাদী তিনি।

বার্তা সংস্থা এপির খবরে বলা হয়েছে, মাইক্রোচিপ প্রস্তুত সংক্রান্ত এক বৈঠকে এসব কথা বলেন বাইডেন। ভার্চুয়াল মাধ্যমে ব্যবসায়িক নেতা ও স্টাফদের সঙ্গে বৈঠক করেন তিনি।

বৈঠকের পর তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি জানান, প্রতিদিন সন্ধ্যায় তিনি স্বাস্থ্য পরীক্ষা করাচ্ছেন।   প্রতিদিনই ভালো ঘুম হচ্ছে তার। বাইডেন বলেন, আমি খুব ভালোবোধ করছি।

হোয়াইট হাউজও ৭৯ বছর বয়সী বাইডেনের স্বাস্থ্যের উন্নতি হয়েছে বলে জানিয়েছে।

ফার্স্ট লেডি জিল বর্তমানে বাইডেনের সঙ্গে নেই। তিনি ডেলাওয়্যারের পারিবারিক বাড়িতে অবস্থান করছেন। গত বৃহস্পতিবার করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার পর থেকে হোয়াইট হাউজে আইসোলেশনে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।

বৈঠকে ও সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বাইডেনের কণ্ঠস্বর কিছুটা ভাঙা অনুভব করা গেছে। এবং তার নাকে প্রদাহ আছে। তবে তার ফুসফুসের অবস্থা ভালো। হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারিকে একটি স্মারকলিপিতেও এসব তথ্য উল্লেখ করেন বাইডেনের চিকিৎসক কেভিন ও’ কনোর।

বাংলাদেশ সময় : ১৬২২ ঘণ্টা, ২৬ জুন, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।