ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বিয়ের অনুষ্ঠানে বরের ভাইয়ের গুলিতে কনের মৃত্যু! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
বিয়ের অনুষ্ঠানে বরের ভাইয়ের গুলিতে কনের মৃত্যু!  প্রতীকী ছবি

বিয়ের অনুষ্ঠান উদযাপনের সময় চালানো ফাঁকা গুলিতে মৃত্যু হয়েছে কনের। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে ইরানে।

মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, নিহত ওই কনের নাম মহভাশ লেগাই (২৪)। তার বিয়ের অনুষ্ঠানে আসা একজন অতিথি উদযাপন করতে গিয়ে ফাঁকা গুলি চালান। যদিও বিয়ে উদযাপনের সময় ইরানে ফাঁকা গুলি চালানো নিষিদ্ধ। জানা গেছে, মহভাশ লেগাইর মাথায় গিয়ে একটি গুলি লাগে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় আরও দুজন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর নয়।  

এ নিয়ে ইরান পুলিশের মুখপাত্র কর্নেল মেহদি জোকার বলেন, আমরা ফিরুজাবাদ শহরের একটি বিয়ের অনুষ্ঠানে গুলি চালানোর খবর পাই। সঙ্গে সঙ্গেই পুলিশ সদস্যরা সেখানে যান।   

পুলিশ জানায়, যে অতিথি গুলি করেছেন বয়স ৩৬। তিনি বরের চাচাতো ভাই। অস্ত্রের ওপর তার নিয়ন্ত্রণ ছিল না। মর্মান্তিক এ ঘটনার পরই ওই ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।  

নিউ ইয়র্ক পোস্ট জানায়, মহভাশ লেগাই সম্প্রতি মনোবিজ্ঞান স্নাতক ডিগ্রি অর্জন করেন।  তিনি একজন সমাজকর্মীও ছিলেন যিনি মাদক সেবনকারীদের আসক্তি দূর করতে কাজ করতেন। মৃত্যুর পর মহভাশের শেষ ইচ্ছা অনুযায়ী তার অঙ্গ দান করে দেওয়া হয়েছে।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময় : ১৪৫১ ঘণ্টা, ২০ জুলাই, ২০২২
ইআর

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।