ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

আমার সৎ মেয়েই আমার সন্তানের মা: ইলন মাস্কের বাবা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আমার সৎ মেয়েই আমার সন্তানের মা: ইলন মাস্কের বাবা

বোমা ফাটিয়েছেন ইলন মাস্কের বাবা ইরোল মাস্ক। নিজের সৎ মেয়ের গর্ভে দু-দুটি সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

ঘটনাটি পরিবারের কেউ-ই মেনে নিতে পারছে না। কিন্তু ইরোলের কাছে বিষয়টি কোনো ব্যাপার না। তিনি বলেছেন, আমরা তো পৃথিবীতে এসেছি নতুন করে উৎপাদনের জন্যই।

ব্রিটিশ সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্টের খবরে বলা হয়েছে, ৩৫ বছর বয়সী সৎ মেয়ে জানা বেজুইদেনহাউয়ের সঙ্গে গোপন সম্পর্ক ছিল ইরোলের। দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক ঘটে বহুবার। এতে জানা দুবার গর্ভবতী হন। ২০১৭ ও ২০১৯ সালে দুটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। যাদের বাবা ইরোল।

বহু বছর এ খবর লুকিয়ে রাখলেও সম্প্রতি তা প্রকাশ করেন ইরোল নিজেই। খরব প্রকাশ পেতেই এতে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের গোপন সম্পর্ক ও সন্তানের কথা জানান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের বাবা। মেয়ে জানা বেজুইদেনহাউয়ের সঙ্গে সঙ্গমেই তার দুই ছেলে সন্তান জন্ম নেয় বলে নিশ্চিত করেন তিনি।

ইরোল বলেন, আমারই সৎ মেয়েই আমার সন্তানের মা। সন্তানের জন্মের সময় তিনি তাদের কাছেই ছিলেন জানান। বিষয়টি খুব স্বাভাবিক বলেও মন্তব্য করেন।

নতুন সন্তানের নাম না জানালেও জানার গর্ভে বেড়ে ওঠা তাদের প্রথম সন্তানের নাম জানান ইরোল। তার নাম ইলিয়ট রাশ। ইলন মাস্কসহ এখন সাত সন্তানের জনক ইরোল।

ইন্ডিপেন্ডেন্ট বলছে, ১৯৭৯ সালে ইলন মাস্কের মা হাল্ডেম্যান মাস্কের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে ইরোলের। তাদের তিন সন্তান- ইলন, কিম্বল ও টোসকা। তারপর জানার মা হেইড বেজুইদেনহাউকে বিয়ে করেন ইরোল। তাদের ১৮ বছরের দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে।

ইরোলের সঙ্গে বিয়ের আগে হেইডেরও দুটি সন্তানও ছিল। তাদের একজন জানা।

সৎ মেয়ের গর্ভে নিজের দুই সন্তানের কথা ফাঁসের পর পরিবারের লোকজন তাকে এড়িয়ে চলছে বলেও জানান ইরোল। তিনি বলেন, বোনের সঙ্গে বাবার সম্পর্ক মেনে নিতে পারছে না আমার অন্যান্য সন্তানরা। কিন্তু এসব নিয়ে আমি ততটা চিন্তিত নই। জানা ও আমার সন্তানদের সময় দিচ্ছি আমি।

সূত্র : ইন্ডিপেন্ডেন্ট

বাংলাদেশ সময় : ১৬২৭ ঘণ্টা, ১৬ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।