ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

আন্তর্জাতিক

অপছন্দের জামাইকে ‘ছাগল চোর’ বলে ধাওয়া, অতঃপর... 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
অপছন্দের জামাইকে ‘ছাগল চোর’ বলে ধাওয়া, অতঃপর...  প্রতীকী ছবি

মেয়েকে জোর করে বিয়ে করেছেন; এমন অভিযোগ তুলে নতুন জামাইকে ‘ছাগল চোর’ আখ্যা দিয়ে গণপিটুনি দিয়েছেন শ্বশুরবাড়ির লোকজন।  এই ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদের জলঙ্গির সাগরপাড়া এলাকায়।

রোববার ( ০৩ জুলাই) স্থানীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।  

ভুক্তভোগী  তরুণের দাবি, সম্প্রতি তিনি বিয়ে করেছেন এক তরুণীকে। কিন্তু সেই ‘বিয়ে’ মানতে নারাজ তার শ্বশুরবাড়ির লোকজন। বিষয়টি মিটমাট করার জন্য শনিবার ( ০২ জুলাই) সন্ধ্যায় দুই পরিবারকে জলঙ্গি থানায় ডাকা হয়। শুরু হয় আলোচনা। কিন্তু সালিশিসভায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি ‘বিপজ্জনক’ হতে পারে তা আঁচ করেই সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে গাড়িতে চড়ে পালানোর চেষ্টা করেন ওই যুবক।  

তার অভিযোগ, সেই সময় শ্বশুরবাড়ির লোকজন তাকে ‘ছাগল চোর’ বলে ধাওয়া দেয়। তাদের গাড়ি থামিয়ে ধরে ফেলে। এরপর গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওই যুবক বলেন, আমার বিয়ে হয়েছে ওই তরুণীর সঙ্গে। আমরা দু’জনই প্রাপ্তবয়স্ক। কিন্তু বিয়ে মানতে চাইছেন না মেয়ের বাবা এবং মেয়ের পরিবার।

 এদিকে এমন অভিযোগের বিষয়ে মেয়ের পরিবারের এক সদস্য বলেন, বিয়ের ব্যাপারে কোনও কথা হয়নি। ওই ছেলেটি মেয়েকে অপহরণ করে পালাচ্ছিল। এলাকার লোকজন দেখতে পেয়ে বাধা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘন্টা, জুলাই ০৩, ২০২২
ইআর

 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa