ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সারা জীবনের সঞ্চয় খরচ করে স্বামীকে খুন করালেন স্ত্রী!  

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুন ১২, ২০২২
সারা জীবনের সঞ্চয় খরচ করে স্বামীকে খুন করালেন স্ত্রী!   প্রতীকী ছবি

নির্যাতন থেকে রেহাই পেতে সঞ্চয়ের পুরো টাকা খরচ করে ভাড়াটে খুনি দিয়ে স্বামীকে খুন করানোর অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের আহমেদাবাদে।

 

আহমেদাবাদের এলিসব্রিজ এলাকায় বেশ কিছু দিন আগে এক রিকশাচালকের ক্ষতবিক্ষত দেহ মেলে। সেই ঘটনায় পুলিশ কিছুতেই কোনও সূত্র খুঁজে পাচ্ছিল না। প্রাথমিকভাবে পুলিশের ধারণা ছিল, কোনও বিবাহ-বহির্ভূত সম্পর্ক, টাকাপয়সা লেনদেন নিয়ে শত্রুতার জেরে খুন হয়েছেন তিনি। এই ঘটনায় যে রিকশাচালকের স্ত্রীর হাত রয়েছে, তা প্রথমে ধারণা করে পারেননি তদন্তকারীরা।

এলিসব্রিজ এবং তার আশপাশের প্রায় ২০০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর আসল খুনির হদিস পায় পুলিশ। এই ঘটনায় পাঁচ ভাড়াটে খুনিকে গ্রেফতার করা হয়। এক জন পলাতক। গ্রেফতার করা হয়েছে রিকশাচালক শান্তিলালের স্ত্রী রুপেলকেও।

পুলিশ জানিয়েছে, শান্তিলাল এবং রুপেলের বিয়ে হয়েছে ২০ বছর আগে। তাদের এক সন্তানও আছে। শান্তিলাল রিকশা চালিয়ে উপার্জন করতেন। আর রুপেল কাজ করতেন রেশমের।  

রুপেলের অভিযোগ, স্বামী প্রতি দিন যৌন এবং মানসিক ভাবে নিপীড়ন করতেন তাঁকে। স্বামীর সেই অত্যাচার থেকে মুক্তি পেতে তাকে হত্যার ষড়যন্ত্র করেন রুপেল। এর জন্য তিনি তাঁর সারা জীবনের সঞ্চয়ের চার লাখ রুপি খরচ করে ভাড়াটে খুনিদের কাজে লাগান। শান্তিলালকে ১০ বার খুনের চেষ্টা করা হয়েছিল। কিন্তু সেই প্রচেষ্টা ব্যর্থ হয়। এরপর খুনিরা যাত্রী সেজে শান্তিলালের রিকশায় ওঠে। তার পরই তাকে পালড়ী নামে একটি জায়গায় নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুন ১২, ২০২২
ইআর 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।