ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বিজেপিকে ভোট না দিলে উত্তর প্রদেশ হবে কাশ্মীর: যোগী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
বিজেপিকে ভোট না দিলে উত্তর প্রদেশ হবে কাশ্মীর: যোগী যোগী আদিত্যনাথ

উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন শুরুর দিনে ভোটারদের সতর্কবার্তা দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিরোধী দলগুলিকে ক্ষমতায় ফিরিয়ে আনলে উত্তর প্রদেশও কাশ্মীর, পশ্চিমবঙ্গ এবং কেরলায় পরিণত হবে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলে ৫৮ আসনে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দফা নির্বাচনের কয়েক ঘণ্টা আগে এক ভিডিও বার্তা যোগী আদিত্যনাথ বিজেপিকে ভোট দিতে রাজ্যবাসীর প্রতি আহ্বান জানান।

প্রায় ৬ মিনিটের ওই ভিডিও বার্তায় তিনি বলেন, নিয়ন্ত্রণের মুখে দাঙ্গাবাজরা অধৈর্য হয়ে উঠছে এবং সন্ত্রাসীরা বারবার হুমকি দিচ্ছে। আমার মনে কিছু কথা আছে, যা আপনাদের বলতেই হবে। এই পাঁচ বছরে অনেক বিস্ময়কর ঘটনা ঘটেছে। সাবধান! যদি এই বিষয়গুলি আপনি ভুলে যান, তাহলে এই পাঁচ বছরের পরিশ্রম বেকার হয়ে যাবে। কাশ্মীর, কেরলা, বাংলায় পরিণত হতে বেশি সময় লাগবে না উত্তর প্রদেশের।

এরপর যোগী আরও বলেন, আপনার ভোট আমার পাঁচ বছরের প্রচেষ্টার জন্য একটি আশীর্বাদ। আপনার ভোট আপনার ভয়মুক্ত জীবনের গ্যারান্টি হবে।

তিনি জোর দিয়ে বলেন, কেন্দ্র এবং রাজ্যের ডাবল-ইঞ্জিন সরকার নিষ্ঠা ও প্রতিশ্রুতি সহকারে সব কাজ করবে। বড় সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। গত পাঁচ বছরে বিজেপির ডাবল ইঞ্জিন সরকার নিষ্ঠা ও প্রতিশ্রুতি দিয়ে সবকিছু করেছে। আপনি সব কিছু দেখেছেন এবং বিস্তারিত শুনেছেন।

উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলের ৫৮টি বিধানসভা আসনে প্রথম ধাপের নির্বাচন হচ্ছে বৃহস্পতিবার। এই পর্বে ৬২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। শামলি, হাপুড়, গৌতম বুদ্ধ নগর, মুজাফফরনগর, মীরাট, বাগপত, গাজিয়াবাদ, বুলন্দশহর, আলিগড়, মথুরা এবং আগ্রা জেলার বিভিন্ন আসনে ভোটগ্রহণ হচ্ছে আজকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ