ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

মাস্ক না পরায় কনস্টেবলকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলল পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
মাস্ক না পরায় কনস্টেবলকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলল পুলিশ কনস্টেবলকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলছে পুলিশ

করোনার বিস্তার ঠেকাতে কঠোর বিধি-নিষেধ জারি করেছে ভারত সরকার। মাস্ক ছাড়া বাইরে ঘুরছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

এবার মাস্ক না পরায় এক পুলিশ কনস্টেবলকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলে নিয়ে আটক করেছে দেশটির পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এ খবর জানিয়েছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার দেগঙ্গায়।  

করোনা স্বাস্থ্যবিধি ভেঙ্গে মাস্ক না পরায় এক কনস্টেবলকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলে নিয়ে আটক করেছে দেগঙ্গা থানার আরেক পুলিশ সদস্য।

দেগঙ্গায় করোনার কঠিন বিধি-নিষেধ জারি হয়েছে, আজ মঙ্গলবার থেকে দফায় দফায় সপ্তাহে দুই দিন করে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৭ দিন এলাকায় সব দোকানপাট হাট-বাজার বন্ধ থাকবে। আর তার প্রস্তুতি ইতোমধ্যেই নিতে শুরু করেছে উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন।  

সোমবার (১৮ জানুয়ারি) দেগঙ্গার এসডিপিও সৌমজিৎ বড়ুয়া এবং আইসি অজয়কুমার সিংহ পুলিশবাহিনী নিয়ে বেড়াচাঁপা-বাদুড়িয়া রাস্তার মোড়ে মাইক প্রচারের মাধ্যমে জন সচেতনতা কর্মসূচি পালন করছিলেন। এ সময় উপস্থিত ছিলেন দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান। ওই কনস্টেবল সাধারণ পোশাকে তার স্ত্রীকে মোটরবাইকে নিয়ে মাস্কবিহীন অবস্থায় যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীদের একাংশ জানাচ্ছেন, অজয়কুমার ওই মাস্কহীন পুলিশকে দাঁড় করানোর নির্দেশ দেন। কেন তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞাসা করায় পুলিশের বচসায় জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত পুলিশ সদস্য।

এরপর তাকে তাকে টেনে-হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয় এবং আটক করা হয়। পরে জানা যায় ওই ব্যক্তি রাজ্য পুলিশের কনস্টেবল। রাজ্যের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর দায়িত্বে রয়েছেন ওই কনস্টেবল।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa