ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

কোটি টাকার লটারি জিতে ঘুম হারাম দিনমজুরের!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
কোটি টাকার লটারি জিতে ঘুম হারাম দিনমজুরের!

প্রতিবেশী দেশ ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা শিশির নন্দী পেশায় দিনমজুর। বাড়িতে স্ত্রী আর দুই সন্তান নিয়ে টানাটানির সংসার।

কিন্তু বিপত্তি ঘটল যখন তিনি লটারিতে এক কোটি টাকার পুরস্কার জিতলেন। ঘরে টাকা রাখার চিন্তায় তার ঘুম হারাম।

রোববার (২১ নভেম্বর) আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত শুক্রবার রাত ৮টার দিকে লটারির পুরস্কার ঘোষণা করা হলে শিশির জানতে পারেন, ভাগ্যের শিকে ছিঁড়েছে তার। এক কোটি টাকার লটারি জিতেছেন তিনি। কিন্তু পরক্ষণেই দুশ্চিন্তা এসে গ্রাস করে তাকে। লটারি পাওয়ার খবর রটে গিয়ে যদি বাড়িতে চোর-ডাকাতের হামলা হয়!

এই ভয়ে মধ্যরাতেই পুলিশের কাছে যান শিশির। খবর দেন স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতিকেও। তারপর পুলিশি নিরাপত্তা পেয়ে শনিবার (২০ নভেম্বর) দুপুরের দিকে ব্যাংকে গিয়ে লটারির কাগজপত্র জমা করেন।

শিশির জানিয়েছেন, গত সাত বছর ধরে রাজমিস্ত্রির কাজ করছেন তিনি। কোতোয়ালি থানা এলাকার শিরোমণি অঞ্চলে তার বাড়ি। মাঝে মধ্যেই লটারির টিকিট কিনেন। বেশ কয়েকবার পুরস্কারও জিতেছেন। তবে এবার এক কোটি টাকার পুরস্কার জিতে গোটা পরিবারই ভয় পাচ্ছিল। সেজন্যই তাদের নিরাপত্তা দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।