ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার কাছে যেতেন ইলেকট্রিশিয়ান!

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার কাছে যেতেন ইলেকট্রিশিয়ান! প্রতীকী ছবি

গ্রামবাসীর নজর এড়িয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে ‘অভিনব কাণ্ড’ ঘটিয়েছেন এক ইলেকট্রিশিয়ান। প্রেমিকার সঙ্গে দেখা করতে তিনি পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন।

 

ওই ইলেকট্রিশিয়ানের বাড়ি ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামে।  

গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়, অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে লোকের নজরে পড়ার সম্ভাবনা ছিল। তাই সবার নজর এড়াতে তিনি গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন। তবে শেষ পর্যন্ত তার রক্ষা হয়নি। একদিন ধরা পড়ে যান সেই প্রেমিক।

ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় নির্দিষ্ট একটি সময়ে দুই-তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। নিয়মিত লোডশেডিংয়ে গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবির পর শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান।

একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে ‘অন্তরঙ্গ অবস্থাতা’য় দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেওয়া হয়। পরদিন পঞ্চায়েত সভায় প্রেমিকার সঙ্গে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa