ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লটারিতে ৩৮ লাখ টাকা জয়, টিকিটসহ ডুবে মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
লটারিতে ৩৮ লাখ টাকা জয়, টিকিটসহ ডুবে মৃত্যু গ্রেগরি জার্ভিস

পকেটে মানিব্যাগ নিয়ে বের হয়েছিলেন গ্রেগরি জার্ভিস। সেখানে ছিল ৩৮ লাখ ৫১ হাজার ২৫৯ টাকার (৪৫ হাজার মার্কিন ডলার) জয় পাওয়া লটারি টিকিট।

সেই টিকিট নিয়েই পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ঘটনাটি যুক্তরাষ্ট্রের মিশিগানের।

এবিসি নিউজের বরাত দিয়ে সোমবার (১১ অক্টোবর) হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের সেপ্টেম্বরে ‘ব্লু ওয়াটার ইন’ নামের এক পার্কে গিয়েছিলেন গ্রেগরি জার্ভিস। এর আগেও প্রতি সপ্তাহে একাধিকবার সেখানে যেতেন তিনি। সেখান থেকে ওই লটারি টিকিট কিনেছিলেন।  

সেই লটারির টিকিটে বিজয়ী হন ৫৭ বছর বয়সী গ্রেগরি। কিন্তু টিকিটের টাকা ক্যাশ করাতে গেলে তাকে একটি নতুন সোশ্যাল সিকিউরিটি কার্ড সংগ্রহ করতে বলা হয় (মার্কিন নাগরিকদের এই কার্ড ও ৯ সংখ্যার নম্বর দেয় সরকার)। সেই মতো নতুন কার্ডের আবেদনও করেন গ্রেগরি। অপেক্ষা করছিলেন নতুন কার্ড আসার। সেটি এলেই পেয়ে যেতেন সাড়ে ৩৮ লাখ টাকা।   

এরই মধ্যে ব্লু ওয়াটার ইনে রীতিমতো নাম ছড়িয়ে পড়ে গ্রেগরির। আনন্দে ১৯ সেপ্টেম্বর পার্কের সবার পানীয়ের বিলও মিটিয়ে দেন তিনি।  

ওই দিনের পর থেকে গ্রেগরির আর দেখা পায়নি স্থানীয়রা। পরিবারের সদস্যরাও খোঁজ পাননি। এর প্রায় পাঁচ দিন পর ২৪ সেপ্টেম্বর সাগিনাও বে’র এক প্রাইভেট সমুদ্র সৈকতে গ্রেগরির মরদেহ পাওয়া যায়।  

ময়নাতদন্তে জানা যায়, গ্রেগরির মাথায় আঘাত রয়েছে। তবে তার মৃত্যু হয়েছে সমুদ্রের পানিতে ডুবে। তদন্তকারীদের ধারণা, বোটের দড়ি বাঁধার সময় স্লিপ খেয়ে পড়ে গিয়েছিলেন তিনি। এ কারণে মাথায় চোট পেয়ে জ্ঞান হারিয়ে পানিতে পড়ে মারা যান।  

গ্রেগরির মৃত্যুর খবর পেয়ে তার পরিবারের সদস্যের হাতে লটারির পুরো টাকা তুলে দিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ