ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

হত্যা মামলায় প্রতিমন্ত্রীর ছেলে গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
হত্যা মামলায় প্রতিমন্ত্রীর ছেলে গ্রেফতার আশিস মিশ্র

কৃষককে গাড়ি চাপায় হত্যার ঘটনায় করা মামলায় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্রকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (৯ অক্টোবর) রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ।

 

এর আগে রাজ্যের লখিমপুর খেরিতে টানা ১২ ঘণ্টা ধরে আশিসকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় পুলিশকে সহযোগিতা না করায় তাকে গ্রেফতার করা হয়।  

মামলার তদন্ত কমিটির প্রধান সাহারানপুরের ডিআইজি উপেন্দ্র আগরওয়াল হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘আশিস মিশ্রকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের সময় উনি সহযোগিতা করছিলেন না। কয়েকটি প্রশ্নের উত্তর দেননি। তাকে আদালতে পেশ করা হবে। ’ 

৩ অক্টোবর উত্তরপ্রদেশের লখিমপুর খিরি এলাকায় কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভ করছিলেন কৃষকরা। এ সময় আশিসের গাড়ির ধাক্কায় চারজন কৃষক নিহত হন। এরপর একটি গাড়ি জ্বালিয়ে দেয় উত্তেজিত জনতা। অন্য গাড়িতেও ভাঙচুর করা হয়। এতে আরও চারজন নিহত হন।  

ওই ঘটনায় করা মামলায় আসামি করা হয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্র ও তার সহযোগীদের বিরুদ্ধে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হলো।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa