ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ব্রিটিশ-বাংলাদেশি শিক্ষিকা খুন 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ব্রিটিশ-বাংলাদেশি শিক্ষিকা খুন  সাবিনা নেছা

বন্ধুর সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হয়েছিলেন ব্রিটিশ-বাংলাদেশি স্কুলশিক্ষিকা সাবিনা নেছা। পথেই তাকে হত্যা করা হয়।

তিনি দক্ষিণ-পূর্ব লন্ডনের লিউশামের একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।  

বিবিসি ও ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, ১৭ সেপ্টেম্বর ২৮ বছর বয়সী ওই স্কুলশিক্ষিকা খুন হন। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় সময় বুধবার ৩৮ বছর বয়সী একজনকে আটক করেছে পুলিশ।  

সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া একজন সন্দেহভাজন ব্যক্তির ছবি প্রকাশ করে পুলিশ জানায়, ওই ব্যক্তি স্কুলশিক্ষক সাবিনা নেছার হত্যার সঙ্গে জড়িত। তাকে আটকের চেষ্টা চলছে।  

ওই হামলার ঘটনার প্রথম ভিডিও প্রকাশ করে ডেইলি টেলিগ্রাফ। সেখানে দেখা যায়, বাসা থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই একজন হামলাকারী সাবিনার মাথায় একটি বস্তু দিয়ে আঘাত করছেন।

পুলিশ জানায়, সেখান থেকে সাবিনা নেছাকে কাঁধে করে ক্যাটার পার্কের দিকে নিয়ে যান ওই হামলাকারী। পরে সেখানেই পাওয়া যায় তার লাশ। পরবর্তীতে পাশের একটি এলাকায় গাড়িতে ওই হামলাকারীকে দেখা যায়।

বৃহস্পতিবার লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ-পূর্ব লন্ডনের গ্রিনউইচের বাসা থেকে বের হন সাবিনা নেছা। বাসা থেকে পাঁচ মিনিট দূরত্বের পেগ্লের স্কয়ারে বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। পরে ক্যাটর পার্ক-সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারের কাছে তার লাশ পাওয়া যায়।

গোয়েন্দা পরিদর্শক জো গ্যারিটি বলেন, সাবিনা তার বন্ধুর সঙ্গে দেখা করার আগেই হত্যার শিকার হন। তিনি গন্তব্যে পৌঁছাতেই পারেননি।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।