ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

বেঙ্গালুরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
বেঙ্গালুরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৩

ভারতের বেঙ্গালুরুতে ভয়াবহ বিস্ফোরণে অন্তত তিন জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, বেঙ্গালুরুর ভিভি পুরম পুলিশ থানার কাছে চামরাজপেটে এক বাজির গোডাউনে বিস্ফোরণটি হয়েছে। ঘটনাস্থলে দুই জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। আর একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। পরে তিনিও মারা যান। এছাড়া বিস্ফোরণে আরও দুই জন আহত হয়েছেন। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বিস্ফোরণের খবর পেয়েই সেখানে পৌঁছায় ফায়ার সার্ভিস কর্মীরা। স্থানীয় থানার সহায়তায় তারা আগুন নেভানোর চেষ্টা করেন। তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনও কোনো স্পষ্ট ধারণা দিতে পারেনি পুলিশ।

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেন, এখন পর্যন্ত শুধুমাত্র প্রাথমিক তথ্য পাওয়া গেছে। আমরা ওই স্থানে বাজি খুঁজে পেয়েছি। ঘটনাস্থলে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট এবং ডগ স্কোয়াড ডাকা হয়েছে। তারা ওই এলাকায় তল্লাশি চালাবে। আমরা কিছু সময়ের মধ্যে বিষয়টি পুরোপুরি জানতে পারবো।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa