ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে বন্ধুকে গুলি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে বন্ধুকে গুলি

বিয়ের দিন পার না হতেই স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ বরের। অভিযোগের তীর আবার বরের বন্ধুর সঙ্গেই।

ওই বন্ধু তাদের বিয়ের অনুষ্ঠানেও ছিল।  
শনিবার যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্সে এমন ঘটনা ঘটেছে বলে খবর প্রকাশ করেছে ওয়াশিংটন পোস্ট।  

প্রতিবেদনে জানানো হয়, ডেভিন জোসে জোন্স তখনো বিয়ের স্যুট পরা। মাত্রই তার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয়েছে। এরইমধ্যে নববধূর সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন।  

শুধু তাই নয়, যানজটে আটকে থাকা যে গাড়িতে বসে স্বামী-স্ত্রী ঝগড়া করছিলেন সেই গাড়িতেই ছিলেন স্ত্রীর সেই বিশেষ বন্ধু। পরে ৩০ বছর বয়সী ডেভিন সেই বন্ধুকে গুলি করেন। পুরো ঘটনার সঙ্গে কোনো সংশ্লিষ্টতা না থাকলেও গুলি করেন গাড়ি চালককেও। ভয়ে নববধূ গাড়ি ছেড়ে বেরিয়ে আশ্রয় নেন একটি অ্যাম্বুলেন্সে। পরে ডেভিনও স্ত্রীকে ধাওয়া করেন। অ্যাম্বুলেন্সের দরজা খোলার চেষ্টা করেন। পরে অবশ্য তাকে গ্রেফতার করা হয়েছে।

আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তা শেরিফ মাইক ট্রিগ্রে বলেন, ৩৩ বছরের ক্যারিয়ারে বহু আজব ঘটনা আমি দেখেছি। এ ঘটনা সেরা দশে থাকবে, হয়তো আমার দেখা সেরা ৫ আজব ঘটনারও একটি এটি।  

জানা গেছে, স্ত্রীর বন্ধুকে পায়ে গুলি করেছেন সেই বর। অভিযুক্ত বরের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে। আহত দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে, তারা সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।