ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সরকারের অর্থনৈতিক অযোগ্যতা তুলে ধরুন: নেতা-কর্মীদের প্রতি শেহবাজ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুন ৮, ২০২১
সরকারের অর্থনৈতিক অযোগ্যতা তুলে ধরুন: নেতা-কর্মীদের প্রতি শেহবাজ

পাকিস্তানের বিরোধী দলীয় নেতা শেহবাজ শরীফ তার দলের নেতাকর্মীদের বলেছেন, আপনারা ইমরান সরকারের অর্থনৈতিক অযোগ্যতা তুলে ধরুন।  

ডন জানিয়েছে, পাকিস্তান মুসলিম লীগ-নাওয়াজের (পিএমএল-এন) অর্থনৈতিক উপদেষ্টা পরিষদের ভার্চ্যুয়াল অধিবেশনে তিনি এ আহ্বান জানান।

তিনি ইমরান সরকারের ‘জনবিরোধী বাজেট’ পাস রোধে কৌশল পর্যালোচনা করার নির্দেশ দেন।

তিনি বলেন, সরকার মিথ্যা বলে পরিসংখ্যান পরিবর্তন করতে পারে, কিন্তু যা সবাই দেখতে পাচ্ছে তা কিভাবে পরিবর্তন করবে।  

শেহবাজ আরও জোর দিয়ে বলেন, বাজেটের নামে জনগণের ওপর আরোপ করতে দেওয়া হবে না।  

ডন জানিয়েছে, তথ্য ও সম্প্রচার বিষয়ক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী বেশ কয়েকটি টুইটের মাধ্যমে ইমরান খান সরকারের নীতির পক্ষে কথা বলেছেন এবং অর্থনীতি নিয়ে বিরোধী দলের বিষোদগারের বিরুদ্ধে কথা বলেছেন।  

মন্ত্রীর টুইটের জবাবে পিএমএল-এন সচিব মারিয়ুম আওরঙ্গজেব এক বিবৃতিতে প্রধানমন্ত্রী খানকে ২০১৮ সালের অর্থনৈতিক সূচক এবং বর্তমানের তুলনা করার চ্যালেঞ্জ জানান।

তিনি আরও বলেন, অযোগ্য এবং মিথ্যাবাদী পিটিআই সরকার অর্থনীতিকে ধ্বংস করেছে এবং এখন বিপর্যয় ঢাকতে নির্লজ্জভাবে মিথ্যা টুইট করছে।  

জানা গেছে, পাকিস্তানের অর্থনীতি ভয়াবহ অবস্থায় রয়েছে এবং চলমান মহামারি অর্থনৈতিক প্রবৃদ্ধিকে আরও প্রভাবিত করেছে। বিরোধী দল এজন্য সরকারের অযোগ্যতাকে দায়ী করছে।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ০৮, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।