ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ফিলিস্তিনের প্রধান ২ নেতাকে ইরানের সর্বোচ্চ নেতার চিঠি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২১
ফিলিস্তিনের প্রধান ২ নেতাকে ইরানের সর্বোচ্চ নেতার চিঠি

ঢাকা: চূড়ান্ত বিজয় আসবে আশা প্রকাশ করে ফিলিস্তিনের প্রধান দুই নেতাকে লেখা চিঠিতে ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খোমেনী বলেছেন, আমাদের হৃদয় আপনাদের সংগ্রামের ময়দানে উপস্থিত।

ইরানভিত্তিক সংবাদ মাধ্যম পার্সটুডে জানায়, সোমবার (২৪ মে) হামাসের রাজনৈতিক ব্যুরোর প্রধান ইসমাইল হানিয়া ও ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন নাখালার কাছে লেখা আলাদা চিঠিতে এ মন্তব্য করেন ইরানের সর্বোচ্চ নেতা।

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক ব্যুরোর প্রধান ইসমাইল হানিয়াকে লেখা চিঠিতে ইরানের সর্বোচ্চ নেতা বলেন, আপনাদের লড়াই হচ্ছে জুলুম, কুফরি শক্তি ও সাম্রাজ্যবাদের বিরুদ্ধে প্রতিরোধ। আল্লাহর শক্তি ও ইচ্ছাতে আপনারা বিজয়ী হবেন এবং আপনারা পবিত্র ভূমিকে দখলদারদের উপস্থিতির দূষণ ও অপবিত্রতা থেকে মুক্ত করতে সক্ষম হবেন।

ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন নাখালাকে লেখা আলাদা চিঠিতে আয়াতুল্লাহ খোমেনী বলেন, ফিলিস্তিনি ভাইদের মহান জিহাদ ও বিজয় সারা বিশ্বে তাদের সুহৃদদের আনন্দিত করেছে। আমাদের অন্তর ও হৃদয় আপনাদের সংগ্রামের ময়দানে উপস্থিত আছে এবং আপনাদের বিজয়ের ধারাবাহিকতার জন্য নিরবচ্ছিন্ন দোয়া রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২১
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।