ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

আন্তর্জাতিক

করোনায় মৃত বাবার চিতায় ঝাপ দিলেন মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ৫, ২০২১
করোনায় মৃত বাবার চিতায় ঝাপ দিলেন মেয়ে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া বাবার দেহ শশ্মানে পোড়ানোর সময় শোকার্ত এক মেয়ে জ্বলন্ত চিতায় ঝাপ দিয়েছেন। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

মঙ্গলবার (০৪ মে) রাজস্থানের বারমার জেলার একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান দামোদরদাস শারদা (৭৩)। শশ্মানে তাকে পোড়ানোর সময় তার ছোট মেয়ে চন্দ্র শারদা (৩৪) ঝাপিয়ে পড়েন চিতায়।

আশপাশে উপস্থিত লোকেরা সঙ্গে সঙ্গে তাকে জ্বলন্ত চিতা থেকে টেনে বের করেন। ততক্ষণে মারাত্মকভাবে দগ্ধ হন চন্দ্র শারদা। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে বলে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে জানিয়েছে স্থানীয় পুলিশ।

দগ্ধ শারদাকে তাৎক্ষণিকভাবে নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে তাকে যোধপুরের একটি হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া।

কোতয়ালী থানার পুলিশ কর্মকর্তা প্রেম প্রকাশ বলেন, দামোদরদাস শারদার তিন মেয়ে। কিছুদিন আগেই তার স্ত্রী মারা গিয়েছেন। তিন মেয়ের মধ্যে ছোট মেয়েটি বাবার জ্বলন্ত চিতায় ঝাপিয়ে পড়েছিলেন। রোববার করোনা শনাক্ত হওয়ার পর দামোদরদাস শারদাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার তিনি মারা যান।

চন্দ্র শারদা তার বাবার শেষকৃত্যে যোগ দিতে জোর করেই শ্মশানে গিয়েছিলেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ০৫, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa