ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

সৌদিতে নিযুক্ত রাষ্ট্রদূতকে ডেকেছে পাকিস্তান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ৪, ২০২১
সৌদিতে নিযুক্ত রাষ্ট্রদূতকে ডেকেছে পাকিস্তান

সৌদি আরবে নিযুক্ত পাকিস্তানের রাষ্ট্রদূত প্রবাসী পাকিস্তানি সম্প্রদায়ের অভিযোগের কারণে দেশে ফিরে এসেছেন। এছাড়া সরকার রিয়াদ দূতাবাসের আরও ছয় কর্মকর্তাকে দেশে ফেরার আদেশ জারি করেছে।

বৃহস্পতিবার পররাষ্ট্র দপ্তরের বিবৃতির উদ্ধৃতি দিয়ে ডন জানায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান তদন্তের নির্দেশ দিয়েছিলেন এবং তার নির্দেশনা বাস্তবায়ন করা হচ্ছে। একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিটি বিষয়টি খতিয়ে দেখবে।  

বিবৃতিতে বলা হয়, পাকিস্তান সরকার প্রবাসী পাকিস্তানিদের কল্যাণকে উচ্চ গুরুত্ব দেয়। জনসেবা প্রদানে যে কোনো ত্রুটির জন্য কোনো সহনশীলতা নেই।  

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, সৌদি আরবে প্রবাসীরা যে অভিযোগ জমা দিয়েছেন, সে বিষয়ে প্রধানমন্ত্রী অবগত এবং সৌদি আরবে পাকিস্তানের দূতাবাসে নিযুক্ত কর্মকর্তাদের কর্মক্ষমতা, মনোভাব ও আচরণ নিয়ে অসন্তোষ প্রকাশ করার সময় পরিস্থিতি সম্পর্কে গুরুত্বসহকারে দৃষ্টি দিয়েছেন।  

বিবৃতিতে আরও বলা হয়েছে, প্রধানমন্ত্রী পরিদর্শন কমিশনকে বিষয়টি তদন্ত করে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার দায়িত্ব দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মে ০৪, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa