ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে মার্কেটে বন্দুকধারীর গুলিতে নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
যুক্তরাষ্ট্রে মার্কেটে বন্দুকধারীর গুলিতে নিহত ১০

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যে একটি নিত্যপ্রয়োজনীয় মার্কেটে বন্দুকধারীর গুলিতে পুলিশের এক কর্মকর্তাসহ অন্তত ১০ ব্যক্তি নিহত হয়েছেন।  

স্থানীয় সময় সোমবার (২২ মার্চ) বিকেলে কলোরাডোর বৌলডার শহরের একটি সুপারমার্কেটে এ বন্দুক হামলা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিবিসির খবরে বলা হয়, কিং সপার্স সুপারমার্কেটে এক পুলিশ কর্মকর্তাসহ ১০ জন নিহত হয়েছেন। ওই পুলিশ কর্মকর্তা গুলিতে মারাত্মকভাবে আহত হয়েছিলেন।

কী উদ্দেশ্যে বন্দুক হামলার ঘটনা ঘটেছে তা এখনও জানাতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনার তদন্ত চলছে। বন্দুক হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন কলোরাডোর অ্যাটর্নি জেনারেল। গুলির ঘটনা লাইভ স্ট্রিমে দেখিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। পরবর্তীতে তা ইউটিউবেও প্রচার হয়েছে।

টুইটারে কলোরাডো অঙ্গরাজ্যের গভর্নর জারেড পোলিস ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক। নিহত ব্যক্তিদের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানান। তদন্তের পর বিস্তারিত তথ্য জানানো হবে।

এদিকে, মার্কেটে বন্দুকধারীর গুলির বিষয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছে হোয়াইট হাউস।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।