ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

করোনায় মৃত বৃদ্ধা বাড়ি ফিরলেন জীবিত!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
করোনায় মৃত বৃদ্ধা বাড়ি ফিরলেন জীবিত! প্রতীকী ছবি

ঢাকা: করোনায় মারা যাওয়ার ১০ দিন পর স্পেনে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধা জীবিত বাড়ি ফিরেছেন। তাকে দেখে রীতিমতো অবাক পরিবারের সবাই!

রোববার (২৪ জানুয়ারি) স্পেনের সংবাদ মাধ্যম লা ভজ ডে জালিসিয়া এমনই এক চাঞ্চল্যকর খবর প্রকাশ করে।

(খবর: রয়টার্স)
 
ওই প্রতিবেদন থেকে জানা যায়, করোনায় আক্রান্ত রোজেলিয়া ব্লাঙ্কো নামে ওই বৃদ্ধা ১৩ জানুয়ারি মারা যান বলে তার পরিবারকে জানানো হয়। পরদিন তার দাফন অনুষ্ঠান। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ায় পরিবারের কেউ ওই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না।

রোজেলিয়ার স্বামী রামন ব্লাঙ্কোও জানান, স্ত্রীর মারা যাওয়ার খবর পেয়ে তিনি অনেক কেঁদে ছিলেন। শনিবার (২৩ জানুয়ারি) রোজেলিয়াকে জীবিত দেখে তিনি বিশ্বাসই করতে পারছিলেন না যে, সে আবার তার কাছে ফিরে এসেছে। উত্তর স্পেনের এক নার্সিং হোম থেকে চিকিৎসা নিয়ে রোজেলিয়া সুস্থ হয়েছেন।

ওই নার্সিং হোমটি পরিচালনা করে সান ‘রোজেন্ডো ফাউন্ডেশন’। তাদের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, নার্সিং হোমে রোজেলিয়াসহ যাদের করোনা ধরা পড়ে তাদের সবাইকে বিশেষ চিকিৎসার জন্য ২৯ ডিসেম্বর অন্য একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। জোভ থেকে পেরেইরো ডি আগুয়ারে স্থানান্তরের সময় কাছাকাছি দুই নার্সিং হোম থেকে দুই বৃদ্ধাকে স্থানান্তর করা হয়। তাদের একই রুমে রাখার সময় এই নাম পরিচয়ের বিভ্রান্তি ঘটে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ

welcome-ad