ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

আন্তর্জাতিক

থেমে গেলো ল্যারি কিংয়ের কণ্ঠ

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
থেমে গেলো ল্যারি কিংয়ের কণ্ঠ ল্যারি কিং

যুক্তরাষ্ট্রের খ্যাতনাম টিভি ব্যক্তিত্ব ল্যারি কিং আর নেই। রাজনৈতিক নেতা ও সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করা এই টক শো হোস্ট ৮৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

 

৬ দশকের ক্যারিয়ারে প্রায় ৫০ হাজারের মতো সাক্ষাৎকার নিয়েছেন ল্যারি কিং। যার মধ্যে ২৫ বছর ধরে সিএনএন’র জনপ্রিয় টক শো ল্যারি কিং লাইভ’র হোস্ট ছিলেন তিনি।  

ল্যারি কিংয়েরই প্রতিষ্ঠিত প্রোডাকশন কোম্পানি ওরা মিডিয়ার বরাতে খবরটি নিশ্চিত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি। ল্যারি কিং লস অ্যাঞ্জেলসে সিডার্স-সিনাই মেডিক্যাল সেন্টারে মারা যান।

চলতি মাসের শুরুতে কোভিড-১৯ পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। যুক্তরাষ্ট্রের কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, সাম্প্রতিক বছরগুলোতে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। যার মধ্যে হার্ট অ্যাটাকও হয় ল্যারি কিংয়ের।  

সাত মহিলার সঙ্গে আটবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ল্যারি কিং। তার পাঁচজন সন্তান ছিল। তাদের মধ্যে গত বছর এক সপ্তাহের ব্যবধানে দু’জন মারা যান। কন্যা চাইয়া মারা যান ফুসফুস ক্যান্সারে এবং ছেলে অ্যান্ডির মৃত্যু হয় হার্ট অ্যাটাকে।  

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa