ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

ইমরানের বিরুদ্ধে জিহাদের ডাক বিরোধীদের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
ইমরানের বিরুদ্ধে জিহাদের ডাক বিরোধীদের

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ক্ষমতা ছাড়ার চাপে কোণঠাসা হয়ে পড়েছেন। তার বিরুদ্ধে লাগাতার বিক্ষোভ দেখিয়ে চলেছে ১১ দলের বিরোধী জোট।

এর আগে ইমরান খানকে পাকিস্তান সেনাবাহিনীর ‘চাকর’ বলে কটাক্ষ করছিলেন বিরোধী নেতারা। এবার বিরোধী জোটের প্রধান মাওলানা ফজলুর রহমান ইমরানের বিরুদ্ধে তাদের আন্দোলনকে ‘জিহাদ’ আখ্যা দিয়েছেন। খাইবার পাখতুনখাওয়ার মালাকান্দে এক জনসভায় তিনি পাকিস্তানি জনতাকে তাদের আন্দোলনে যোগ দেওয়ার আহ্বান জানান।

ইমরান খানের বিরুদ্ধে জিহাদের ডাক দিয়ে মাওলানা ফজলুর রহমান বলেন, যতদিন শাসক দল গরিবদের ওপর অত্যাচার চালাবে ততদিন এই জিহাদ চলবে। ইমরানের অপসারণের জন্য দেশ যে কোনো রকম আত্মত্যাগ করতে রাজি বলেও ওই সভায় দাবি করেন তিনি।

জেনারেল জিয়াউল হক ও জেনারেল পারভেজদের আমলের সঙ্গে ইমরান সরকারের তুলনা করে ফজলুর রহমান বলেন, এই মুহূর্তে পাকিস্তানে কোনো গণতন্ত্র নেই। সংবিধানের অসম্মান করে দেশবাসীকে প্রতারিত করে চলেছে সরকার।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa