ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

আন্তর্জাতিক

পাকিস্তানে ইসরায়েলের গোপন অপতৎপরতা ফাঁস!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
পাকিস্তানে ইসরায়েলের গোপন অপতৎপরতা ফাঁস! পীর নুরুল হক কাদেরি

পাকিস্তানের মুসলমানদের মধ্যে অনৈক্য সৃষ্টির মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে ইহুদিবাদী ইসরায়েলের গুপ্তচর সংস্থা মোসাদ যে ব্যাপক অপতৎপরতা চালাচ্ছিল, তা ফাঁস হয়ে গেছে।  

পাকিস্তানের ধর্ম মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, দেশে মুসলমানদের মধ্যে ঐক্যে ও সম্প্রীতির পরিবেশ নষ্ট করতে মোসাদের সদস্যরা ষড়যন্ত্র করছে বলে তারা নিশ্চিত হয়েছেন।

ধর্মমন্ত্রী পীর নুরুল হক কাদেরি রাজধানী ইসলামাবাদে এক সভায় বলেছেন, বিভিন্ন ধর্ম ও মাজহাবের মধ্যে বিরোধ উসকে দিতে অপতৎপরতা চলছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম অবমাননার মতো ঘটনা ঘটিয়ে সহিংসতা ছড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে। এর পেছনে রয়েছে ইসরায়েলি গুপ্তচর সংস্থা মোসাদ। পাকিস্তান সরকার এ বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে।

তিনি আরও বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অবমাননাকর ও উসকানিমূলক যেসব বক্তব্য ও তথ্য প্রচার করা হচ্ছে তা পুরোপুরি উদ্দেশ্যপ্রণোদিত এবং মোসাদের পৃষ্ঠপোষকতায় তাদের কিছু চর এই তৎপরতা পরিচালনা ও নিয়ন্ত্রণ করছে। মুসলিম দেশ পাকিস্তানে বিভিন্ন ধর্ম ও মাজহাবের মানুষ বাস করেন। কখনো কখনো সেখানে মাজহাবগত দ্বন্দ্ব দেখা যায়। সাধারণভাবে এ ধরণের দ্বন্দ্বের সূত্রপাত ঘটে শত্রুদের উসকানিতে। সূত্র: পার্সটুডে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa