bangla news

লকডাউন কারফিউ ভেঙে দুঃখ প্রকাশ করলেন অস্ট্রিয়ার প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ১:০৪:২৬ পিএম
স্ত্রীর সঙ্গে অস্ট্রিয়ার প্রেসিডেন্ট আলেক্সান্দার। ছবি: বাংলানিউজ

স্ত্রীর সঙ্গে অস্ট্রিয়ার প্রেসিডেন্ট আলেক্সান্দার। ছবি: বাংলানিউজ

করোনা ভাইরাস সম্পর্কিত কারফিউ ভেঙে দুঃখ প্রকাশ করেছেন অস্ট্রিয়ার প্রেসিডেন্ট আলেক্সান্দার ফন ডার ব্যালেন। 

গত সপ্তাহ থেকে রেঁস্তোরা এবং ক্যাফে পুনরায় খোলার অনুমতি দিয়েছে দেশটির সরকার। তবে রাত ১১টার পর তা বন্ধ রাখার আইন জারি আছে। কিন্তু নিজ সরকারের করা সেই নিয়মই ভঙ্গ করেছেন অস্ট্রিয়ার প্রেসিডেন্ট। 

রোববার (২৪ মে) মধ্যরাতে রাজধানী ভিয়েনার এক রেঁস্তোরায় ছিলেন প্রেসিডেন্ট আলেক্সান্দার। আর তা ছিল বাধ্যতামূলক রেঁস্তোরা-ক্যাফে বন্ধ রাখার সময়। কিন্তু বিষয়টা ভুলেই বসেছিলেন ৭৬ বছর বয়সী প্রেসিডেন্ট। মধ্যরাতে পুলিশ উনাকে রেঁস্তোরার ডাইনিংয়ের বাইরে দেখেন। তা নিয়ে খবর প্রকাশ করে স্থানীয় গণমাধ্যম। 

আইন ভঙ্গ করার বিষয়ে প্রেসিডেন্ট আলেক্সান্দার জানিয়েছেন, শহরকেন্দ্রে অবস্থিত ইতালিয়ান রেঁস্তোরায় দুই বন্ধুর সঙ্গে কথা বলার সময় তিনি সময়জ্ঞান হারিয়ে ফেলেছিলেন।

পরে ক্ষমা চেয়ে টুইটারে লেখেন, ‘আমি আন্তরিকভাবে দুঃখিত। এটা আমার ভুল ছিল। লকডাউনের পর প্রথমবারের মতো দুই বন্ধু এবং স্ত্রীর সঙ্গে আমি বাইরে গিয়েছিলাম। কথা বলার সময় আমরা সময়জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। 

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, মে ২৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 13:04:26