bangla news

করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে হাসপাতালে ভর্তি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৫:০৯:৪৪ এএম
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

শারীরিক অবস্থার অবনতি হচ্ছে এমন গুজবের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

যুক্তরাজ্য ভিত্তিক গণমাধ্যম বিবিসি এবং গার্ডিয়ান জানায়, রোববার (০৫ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

করোনা পজিটিভ হওয়ার পর আইসোলেশনে থাকার ১০দিন পর বরিস জনসন হাসপাতালে ভর্তি হন।

ডাউনিং স্ট্রিটের ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনের সূত্র বলছে, রুটিন টেস্টের জন্য বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গার্ডিয়ানে প্রতিবেদনে বলা হয়, করোনা ভাইরাস আক্রান্ত বরিস জনসনের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে সারাদিন এমন গুজবের পর রোববার সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ডাউনিং স্ট্রিট বলছে শুধুমাত্র সর্তকতামূলক ব্যবস্থা হিসেবে প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাউনিং স্ট্রিটের একজন মুখপাত্র বলেন, ডাক্তারের পরামর্শে টেস্টের জন্য যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এটা একটি সতর্কতামূলক পদক্ষেপ।

বরিস জনসনকে লন্ডনের এনএইচএস হসপিটালে ভর্তি করা হয়েছে। চিকিৎসার জন্য যতদিন প্রয়োজন, ততদিন তিনি এখানে থাকবেন বলে ডাউনিং স্ট্রিটের সূত্র জানায়।

বাংলাদেশ সময়: ০৫০৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমইউএম/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   যুক্তরাজ্য বরিস জনসন করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 05:09:44