bangla news

কোয়রান্টিনে থাকা নগ্ন যুবকের কামড়ে বৃদ্ধার মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৪:২৭:৫৪ পিএম
মৃত বৃদ্ধা ও জনতার হাতে আটক যুবক

মৃত বৃদ্ধা ও জনতার হাতে আটক যুবক

কোরারেন্টিনে থাকা যুবকের কামড়ে মারা গেছেন ৮০ বছরের এক বৃদ্ধা। শ্রীলঙ্কা থেকে ফিরে ওই যুবক কোয়ারেন্টিনে ছিলেন।  

ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর থেনি জেলায়। 

আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, সদ্য শ্রীলঙ্কাফেরত ওই যুবকের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিয়েছিল। তাই ১৪ দিনের জন্য তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। কিন্তু তিনি নগ্ন অবস্থায় রাস্তায় বেরিয়ে ৮০ বছরের এক বৃদ্ধাকে কামড়ে দেন। আর তারপরই ওই বৃদ্ধা হাসপাতালে মারা যান। 

জামা-কাপড়ের ব্যবসায়ী ৩৫ বছরের ওই যুবকের নাম মানিকনন্দন। সম্প্রতি শ্রীলঙ্কা থেকে ফেরেন তিনি। তার পরই জ্বর হয় তার। সঙ্গে শুরু হয় শুকনো কাশিও। তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে সন্দেহ দেখা দেয় পরিবার এবং পাড়া প্রতিবেশীর মধ্যে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন চিকিৎসকরা। কিন্তু শুক্রবার সকলের নজর এড়িয়ে নগ্ন অবস্থায় বাড়ি থেকে বেরিয়ে পড়েন তিনি। প্রতিবেশী ৮০ বছরের এক বৃদ্ধাকে রাস্তায় দেখতে পেয়ে, তার গলায় কামড় বসান ওই যুবক।

প্রাণে‌ বাঁচতে ওই বৃদ্ধা চিৎকার করতে শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসেন। তড়িঘড়ি ওই বৃদ্ধাকে নিয়ে স্থানীয় হাসপাতালে ছোটেন কয়েক জন। শনিবার সকালে ওই বৃদ্ধার মৃত্যু হয়। 

ঘটনার দিনই পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। 

পুলিশ জানিয়েছে, করোনা আতঙ্কে মাঝপথেই ব্যবসা ছেডে় চলে আসতে হয়েছিল। তার পর থেকেই উদ্বিগ্ন ছিলেন এই যুবক। তার ওপর গৃহবন্দি হয়ে যাওয়ায় মানসিকভাবে অস্থির হয়ে পড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
নিউজ ডেস্ক

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 16:27:54