bangla news

প্রধানমন্ত্রীর পর করোনা আক্রান্ত ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৯:০৫:৫৬ পিএম
স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক

স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের পর এবার করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী। 

শুক্রবার (২৭ মার্চ) ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক তার ব্যক্তিগত টুইটার একাউন্টে নিজের ভাইরাস সংক্রমণে আক্রান্ত হওয়ার তথ্য জানান।

প্রধানমন্ত্রী বরিস জনসনের কোভিড-১৯ আক্রান্ত হওয়ার দু’ঘণ্টার মাথায় ব্রিটিশ স্বাস্থমন্ত্রীর ভাইরাস সংক্রমণে আক্রান্ত হওয়ার খবর এলো।

টুইটারে এক ভিডিওবার্তায় তিনি জানান, কোভিড-১৯ পরীক্ষায় তার ভাইরাস সংক্রমণ ধরা পরে। তবে তার শরীরে ভাইরাসের মৃদু সংক্রমণ হয়েছে এবং বর্তমানে তিনি নিজের বাড়িতে সেলফ আইসোলেশনে আছেন।

ম্যাট হ্যানকক জানান, তিনি বর্তমানে নিজ বাড়ি থেকে দাপ্তরিক কাজ করছেন। আপাতত বৃহস্পতিবার (২ এপ্রিল) পর্যন্ত তিনি আইসোলেশনে থাকবেন।

ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী একইসঙ্গে যাদের নিজ ঘরে থেকে কাজ করার সুযোগ আছে, তাদের সবাইকে ঘরে অবস্থান করে কাজ করার আহ্বান জানান।

এর আগে শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তার টুইটারে কোভিড-১৯ আক্রান্ত হওয়ার বার্তা দেন। তিনি বর্তমানে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে আইসোলেশনে আছেন।

অন্যদিকে বুধবার বুধবার (২৫ মার্চ) করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের বড় ছেলে প্রিন্স অব ওয়েলস চার্লস (৭১)। তিনিও স্কটল্যান্ডের নিজ বাড়িতে স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন।

ব্রিটেনে বর্তমানে ১৪ হাজার ৫৭৯ জন করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত। ভাইরাস সংক্রমণে দেশটিতে শুক্রবার পর্যন্ত ৭৫৯ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এবি/এজে

ক্লিক করুন, আরো পড়ুন :   যুক্তরাজ্য করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 21:05:56