bangla news

ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক ১১২ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ৪:৫৯:১৫ এএম
ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক ১১২ জনের মৃত্যু

ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক ১১২ জনের মৃত্যু

ঢাকা: ফ্রান্সে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১২ জনের। এর মধ্যে দিয়ে এক দিনে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক মৃত্যু হলো দেশটিতে।

শনিবার (২১ মার্চ) ফ্রান্সে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ১১২ জন। একই দিন দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৮৪৭ জন।
 
রোববার (২২ মার্চ) করোনায় আক্রান্ত এবং মৃতের সংখ্যা নিয়ে সবশেষ তথ্য প্রকাশ করেছে অনলাইন সংবাদমাধ্যম ‘ওয়ার্ল্ড ও মিটার’।  

এর আগের দিন অর্থাৎ শুক্রবার (২০ মার্চ) পর্যন্ত দেশটিতে সর্বোচ্চ সংখ্যক মানুষের মৃত্যু হয়েছিল। সেদিন ১০৮ জন মানুষ করোনায় আক্রান্ত হয়ে নিহত হয়েছিলেন। একই দিন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছিল এক হাজার ৮৬১ জন মানুষ। এখন পর্যন্ত দেশটিতে এটিই এক দিনে সর্বাধিক আক্রান্তের পরিসংখ্যান।

সব মিলিয়ে ফ্রান্সে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৭৪ জনে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ১৮ জন। তবে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন দুই হাজার ২০০ জন। আর করোনায় আক্রান্ত হয়ে এই মুহুর্তে চিকিৎসাধীন আছেন ১৩ হাজার ১৪৪ জন। এদের মধ্যে ৮৭ শতাংশ অর্থাৎ ১১ হাজার ৩৯৮ জন আক্রান্ত ব্যক্তির অবস্থা খুব একটা গুরুতর নয়। তবে ১৪ শতাংশই অর্থাৎ এক হাজার ৭৪৬ জন ব্যক্তি গুরুতরভাবে করোনায় আক্রান্ত।

বাংলাদেশ সময়: ০৪৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
এসএইচএস/ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-23 04:59:15