bangla news

করোনা ভাইরাস ঠেকাতে গোমূত্র পার্টি হিন্দু মহাসভার!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৪ ৮:৫১:২০ পিএম
 গোমূত্র পান করছেন হিন্দু মহসভার লোকজন, ছবি: সংগৃহীত

গোমূত্র পান করছেন হিন্দু মহসভার লোকজন, ছবি: সংগৃহীত

করোনা ভাইরাস ঠেকাতে হিমশিম খাচ্ছে বিশ্ব। একের পর এক মানুষের শরীরে ধরা পড়ছে করোনা ভাইরাস। এরমধ্যে ভারতেও ক্রমেই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। বিপর্যয় ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। ইতালিতে আড়াইশ' জনের মৃত্যু হয়েছে একদিনে। ওষুধ না থাকায় প্রাণ যাচ্ছে মানুষের। এমন পরিস্থিতিতে ভারতের হিন্দু মহাসভা করোনা ভাইরাসের ওষুধের ব্যবস্থা করে ফেলল!

গোটা বিশ্বে যখন মহামারি, তখন হিন্দু মহাসভার বিশ্বাস, গোমূত্র খেলেই সেরে যাবে করোনা ভাইরাসে সংক্রমণ রোগ। এখানেই থেমে থাকেনি। গোমূত্রপান পার্টিও করে ফেলেছেন সংগঠনের সদস্য-সমর্থকরা। পার্টিতে সবাই এক কাপ করে গোমূত্র খেয়ে দেখালেন, এই মূত্র খেলেই করোনা ভাইরাস শরীরের ধারকাছে ঘেঁষবে না।

যদিও চিকিৎসা বিজ্ঞানীরা বলছেন, ক্যান্সার বা কোনো কঠিন রোগ গোমূত্র খেয়ে সেরে গেছে, এমন কোনো প্রমাণ নেই। এমনকি গোমূত্র খেলে করোনা ভাইরাস শরীরে প্রবেশ করবে না, এরকম প্রমাণও মেলেনি।

দিল্লিতে হিন্দু মহাসভার কার্যালয়ে গোমূত্র পার্টিতে প্রায় ২০০ জন অংশগ্রহণ করেন। তারা প্রত্যেকেই আনন্দ করে গোমূত্র পান করেন।

পার্টিতে ওম প্রকাশ নামে এক ব্যক্তি বলেন, আমরা ২১ বছর ধরে গোমূত্র পান করছি। আমরা গোবর দিয়ে স্নানও করি। আমাদের কোনো ইংলিশ ওষুধ লাগে না।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-14 20:51:20