bangla news

দিল্লি সহিংসতা অমিত শাহর ব্যর্থতা: রজনীকান্ত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ১০:০২:০১ এএম
রজনীকান্ত। ছবি- সংগৃহীত

রজনীকান্ত। ছবি- সংগৃহীত

নাগরিকত্ব আইন নিয়ে পক্ষে-বিপক্ষে ভারতের উত্তর-পূর্ব দিল্লিতে সাম্প্রতিক সহিংসতায় এখন পর্যন্ত ৩৪ জন নিহত হয়েছেন। আহত দুইশ' জনেরও বেশি। এ সহিংসতাকে ভারতের কেন্দ্রীয় সরকারের ব্যর্থতা বলে দাবি করেছেন সুপারস্টার রজনীকান্ত। 

বুধবার চেন্নাইয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন রজনীকান্ত। আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা যায়। 

রজনীকান্ত বলেন, এই সহিংসতা অবশ্যই কেন্দ্রীয় সরকারের গোয়েন্দা তথ্যের ব্যর্থতা। আমি তীব্রভাবে কেন্দ্রীয় সরকারকে অভিযুক্ত করি। 

'নাগরিকত্ব আইন নিয়ে প্রতিবাদ শক্ত হাতে নিয়ন্ত্রণ করতে হতো। কিন্তু গোয়েন্দা সংস্থাগুলো নিজেদের কাজ করতে পারেনি। গোয়েন্দা ব্যর্থতা মানে এটি স্বরাষ্ট্রমন্ত্রীর (অমিত শাহ) ব্যর্থতা।'  

এর আগে রজনীকান্ত নাগরিকত্ব আইনের পক্ষে অবস্থান নেন, তবে সে ব্যাপারে তার নিজস্ব ব্যাখ্যা রয়েছে। নাগরিকত্ব্ব আইনের পক্ষাবলম্বন মানেই তিনি বিজেপির মাইক এমন নয় বলেও সে সময় জানান এ সুপারস্টার। 

তার মতে, নাগরিকত্ব আইন ভারতের মুসলিমদের জন্য হুমকি নয়। বুধবারও একই মত পুনর্ব্যক্ত করে তিনি বলেন, এ আইনের কারণে মুসলমান সম্প্রদায়ের কেউ আক্রান্ত হলে সবার আগে তিনিই এর প্রতিবাদ করবেন। 

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০ 
এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 10:02:01