ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

‘বাহুবলি’ স্টাইলে ভারতে আসছেন ট্রাম্প! ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
‘বাহুবলি’ স্টাইলে ভারতে আসছেন ট্রাম্প! ভিডিও ভাইরাল

সোমবার দুই দিনের ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই সফরের আগে ট্রাম্প ও মোদীর মধ্যে ব্যাপক উচ্ছ্বাস দেখা গেছে। 

এবার সেই উচ্ছ্বাসে আরও ঘি ঢাললেন ট্রাম্প। দেখা গেল তিনি ভারতীয় ফিল্মি ফিবারে ভুগছেন।

কারণ বাহুবলি সিনেমার একটি গানের দৃশ্য এডিট করে ট্রাম্পের মুখ লাগানো ভিডিও তিনি রিটুইট করে লিখেছেন, ‘ভারতে আমার বন্ধুদের সঙ্গে দেখা করতে আর তর সইছে না। ’

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হাস্যরস ছড়িয়ে পড়েছে।  

মার্কিন প্রেসিডেন্টের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে মোদী সরকার। নোংরা পরিবেশ আর বস্তি ঢাকতেও নেওয়া হয়েছে ব্যবস্থা। এ নিয়ে ব্যাপক সমালোচনাও চলছে।  

সোল নামের একটি আনঅফিশিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ভিডিও রিটুইট করেন ট্রাম্প।  

ভিডিওর ব্র্যাকগ্রাউন্ডে চলছে 'জিয়ো রে বাহুবল ‘ গান। দেখা যাচ্ছে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও আছেন। এছাড়া ট্রাম্পের পুত্র ডোনাল্ড জুনিয়র ও কন্যা ইভাঙ্কারও দেখা মিলেছে।

পরে দেখা গেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুপার ইম্পোজ করা মুখ, সঙ্গে তার স্ত্রী যশোদাবেনকেও। মোদী ও যশোদাবেন স্বাগত জানাচ্ছেন 'বাহুবলী' ডোনাল্ড ট্রাম্পকে।  

ট্রাম্পের এই সফর ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে দুই দেশের মধ্যে কাঙ্ক্ষিত বাণিজ্য চুক্তি হবে কি না তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা। কারণ এর আগে ট্রাম্প টুইট করে বলেছিলেন, ভারত আমাদের সঙ্গে খুব ভালো ব্যবহার করেনি।  

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি ২০২০
নিউজে ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।