bangla news

করোনায় দ. কোরিয়ায় আরো দুইজনের মৃত্যু, আক্রান্ত ৫৫৬

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৯:৩৭:০৩ এএম
প্রতিরোধ ব্যবস্থা নিয়েছেন এক স্বাস্থ্যকর্মী

প্রতিরোধ ব্যবস্থা নিয়েছেন এক স্বাস্থ্যকর্মী

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে দক্ষিণ কোরিয়ায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। একইসঙ্গে নতুন করে আরো একশ ২৩ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।

রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, করোনা ভাইরাসে দক্ষিণ কোরিয়ায় নতুন করে আরো দুইজনের মৃত্যু হয়েছে। ফলে কোভিড-১৯ ভাইরাসে দেশটিতে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো চারজনে। আর নতুন করে একশ ২৩ জন আক্রান্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে পাঁচশ ৫৬ জন।

দেশটির রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্র থেকে জানানো হয়েছে, নতুন মারা যাওয়াদের মধ্যে শনিবার (২২ ফেব্রুয়ারি) একজনের এবং রোববার আরেকজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন ৫০ বছর বয়সী পুরুষ। অপরজনের বিষয়ে জানা যায়নি। 

এদিকে নতুন করে আক্রান্ত একশ ২৩ জনের মধ্যে ৯৩ জনই দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর দেইগুরের বাসিন্দা। এ শহের ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস।

প্রাণঘাতী করোনা ভাইরাসে সবশেষ পাওয়া তথ্যানুযায়ী মৃতের সংখ্যা বেড়ে দুই হাজার ৪৫৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে চীনের বাইরে মারা গেছেন ১৯ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত রয়েছেন ৭৮ হাজার ৫শ জনের মতো বেশি।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 09:37:03