bangla news

তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় নিহত ১৯

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ১০:২০:৩৬ এএম
তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় নিহত ১৯। ছবি: সংগৃহীত

তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় নিহত ১৯। ছবি: সংগৃহীত

ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে এলাকায় এক ট্রাক থেকে গড়িয়ে পড়া কন্টেইনারের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি বাস দুমড়ে মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় অন্তত ১৯ যাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

বৃহস্পতিবার কেরালা সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্নাকুলামের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক থেকে বড়সড় একটি কন্টেইনার বা পাত্র পড়ে যায়। সেটির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হলে, বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে অন্তত ১৯ জন নিহত এবং ২৩ জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

এখনো কয়েকজন যাত্রী ওই বাসের ভেতর আটকে রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশের আশঙ্কা, দুর্ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশ জানায়, দ্রুত গতিতে চলন্ত অবস্থায় ট্রাকের একটি চাকা ফেটে যাওয়ায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে একটি কন্টেইনার ট্রাক থেকে গড়িয়ে পড়ে বিপরীত দিক থেকে আসা বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটির ডানদিক একেবারে দুমড়ে মুচড়ে যায়। ওই ট্রাকের চালক পলাতক রয়েছেন। তাকে আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 10:20:36