ঢাকা, শুক্রবার, ৮ শ্রাবণ ১৪২৮, ২৩ জুলাই ২০২১, ১২ জিলহজ ১৪৪২

আন্তর্জাতিক

গোপাল শেঠের চোখে মমতা!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
গোপাল শেঠের চোখে মমতা! গোপাল শেঠের পরনে চশমায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হঠাৎ করে তাকালে চোখে আটকে যাবে চশমার ওপর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি! তার সঙ্গে নীল রঙে লেখা, ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’! চশমার কাচের ওপরেও সাঁটা রয়েছে একটি স্টিকার! কিন্তু সেটি চোখে দিলে দেখতে পাওয়া যাবে বাইরের দুনিয়া।

চলতি বছরের শুক্রবার (১৭ জানুয়ারি) নিজ এলাকায় ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচিতে ওই চশমা বিতরণ করেছেন বনগাঁর সাবেক বিধায়ক গোপাল শেঠ।

গোপাল শেঠের চশমার কারসাজি দেখে অবাক বনগাঁর পুলিশ-প্রশাসনের আধিকারিকেরা।

সম্প্রতি ওই চশমা নিয়েও বনগাঁরবাসীদের মধ্যে চলছে দিনভর সমালোচনা। বেশকিছুদিন আগে গুগল ঘেঁটে ওই অভিনব চশমা বানানোর চিন্তা মাথায় আসে গোপালের।

কথা হলো ইচ্ছে থাকলে কী না হয়! শেষমেশ উপায় একটা বেরিয়েছে। হেলমেট পরা নিয়ে সচেতনতা বাড়ানো কর্মসূচিকে কীভাবে আকর্ষণীয় করা যায়, সেটা ভাবতেই, গুগল ঘেঁটে ওই আইডিয়া বের করেন গোপাল।

গোপাল উত্তর ২৪ পরগনা জেলা পরিবহন দফতরের রাজ্য সরকারি প্রতিনিধি।

এমন চশমা চোখে দিলে মোটরসাইকেল চালকদের হেলমেট পরার কথা মনে পরবে বলে আশাবাদী বনগাঁর সাবেক ওই বিধায়ক।

এদিকে বনগাঁর একটি স্টুডিওর মালিক চীন থেকে লেন্সে গোপালের দেওয়া ছবি ছেপে বানিয়েছেন ওই চশমা। তিনি এক একটি চশমা বিক্রি করছেন দাম ৭৫ টাকা করে! সেটির ডাঁটিতে আবার লেখা, ‘সৌজন্যে গোপাল শেঠ’।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa