ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

বিক্ষোভে উত্তাল পশ্চিমবঙ্গে বন্ধ ইন্টারনেট সেবা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
বিক্ষোভে উত্তাল পশ্চিমবঙ্গে বন্ধ ইন্টারনেট সেবা সংশোধিত নাগরিকত্ব আইন বাতিলের দাবিতে বিক্ষোভে উত্তাল পশ্চিমবঙ্গ। ছবি: সংগৃহীত

ভারতীয় সংসদে পাস হওয়া সংশোধিত নাগরিকত্ব আইন বাতিলের দাবিতে বিক্ষোভে উত্তাল দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের বেশকিছু অঞ্চলে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট সেবা।

রোববার (১৫ ডিসেম্বর) এ তথ্য জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

খবরে বলা হয়, রোববার পশ্চিমবঙ্গের মালদা, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর, হাওড়া এলাকাসহ উত্তর চব্বিশ পরগনার বারাসাত ও বশিরহাট এলাকায় এবং দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুর ও কানিং এলাকায় বন্ধ রয়েছে ইন্টারনেট সেবা।

শনিবার (১৪ ডিসেম্বর) মুর্শিদাবাদ জেলার লালগোলা রেল স্টেশনে পাঁচটি ফাঁকা ট্রেনে আগুন ধরিয়ে দেন বিক্ষোভকারীরা। এদিন রাজ্যের বেশ কিছু অঞ্চলে রেল স্টেশনে আগুন ধরিয়ে দেওয়ায় বন্ধ ছিল ট্রেন চলাচল। এছাড়া, বিভিন্ন অঞ্চলে টায়ার পুড়িয়ে বা গাছের গুঁড়ি ফেলে গুরুত্বপূর্ণ সড়ক অবরোধ করেন বিক্ষোভকারীরা। এতে সে সব অঞ্চলে তীব্র যানজট সৃষ্টি হয়।

>> বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না: মমতা

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa