bangla news

নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৫:১১:৩০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে এক পুলিশ ও তিন বেসামরিক নাগরিকসহ অন্তত ছয়জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও দুই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় সময় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে জার্সি সিটিতে এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, একটি হত্যা মামলার তদন্ত করছিলেন ৩৯ বছর বয়সী পুলিশ কর্মকর্তা জোসেফ সিলস। এদিন দুই সন্দেহভাজনের দিকে এগিয়ে যেতেই একজন জোসেফের মাথায় গুলি করে হত্যা করেন ও দু’জনই একটি গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু কিছুদূর গিয়ে বাধার মুখে পড়ে একটি দোকানের মধ্যে আশ্রয় নেন দুই অভিযুক্ত। সেখানে পুলিশের সঙ্গে দীর্ঘসময় বন্দুকযুদ্ধ হয় তাদের। এতে দুই অভিযুক্ত ও তিন সাধারণ মানুষ প্রাণ হারান। এসময় এক পুলিশের হাতে ও আরেকজনের গায়েও গুলি লাগে। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনাস্থলে সোয়াত, প্যারামেডিকসহ বিস্ফোরক বিশেষজ্ঞরা উপস্থিত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর কয়েক ঘণ্টা আশপাশের সব স্কুল-কলেজ অবরুদ্ধ করে রাখা হয়। নিরাপত্তার খাতিরে এসময় কোনো শিক্ষক-শিক্ষার্থী বা সাধারণ মানুষকে বের হতে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ০৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯ (আপডেট: ০৫৩০ ঘণ্টা)
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 05:11:30