ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লন্ডন ব্রিজে অস্ত্রধারীর হামলা, হামলাকারী ‘নিহত’

‌আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
লন্ডন ব্রিজে অস্ত্রধারীর হামলা, হামলাকারী ‘নিহত’

যুক্তরাজ্যের লন্ডন ব্রিজে অস্ত্রধারীর হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুরো এলাকার নিরাপত্তা জোরদার করেছে। লোকজনকে নিরাপদ দূরত্বে অবস্থান করারও পরামর্শ দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ নভেম্বর) স্থানীয় সময় দুপুর ২টার পর হামলার এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, লন্ডন ব্রিজ সংলগ্ন এলাকায় এক অস্ত্রধারী হামলা চালায়।

এ সময় ব্রিজের উপর বেশ কয়েকজনের উপস্থিতি ও হট্টগোল দেখা যায়।  খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে হামলাকারী নিহত হন।

ঘটনাস্থলে উপস্থিত একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক কর্মী জানান, লন্ডন ব্রিজের উপর একদল লোককে ধস্তাধস্তি করতে দেখা যায়। এরপর দ্রুত পুলিশ সেখানে উপস্থিত হয়ে গুলি ছোড়ে। এ সময় লোকজনকে আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে দেখা যায়।

এদিকে প্রাথমিক ঘটনাটিকে আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলির বলে জানালেও পরে তা পরিষ্কার হয়, অস্ত্রধারীর হামলা বলে। মূলত পরিস্থিতি নিয়ন্ত্রণেই পুলিশ ‍গুলি ছোড়ে।  

বর্তমানে লন্ডন ব্রিজ এলাকায় পুলিশ নিরাপত্তা জোরদার করেছে। স্থানীয়দের ওই এলাকা ত্যাগ করে নিরাপদে চলাচলে অনুরোধ জানিয়েছে লন্ডন পুলিশ।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯/আপডেট: ২১১৪ ঘণ্টা
এইচজে /জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ