bangla news

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে ফুটবল ম্যাচে বন্দুকধারীর গুলি 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৬:০১:৫৭ পিএম
যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে স্কুলে গুলিবর্ষণের পর ঘটনাস্থল তদন্ত করছে পুলিশ

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে স্কুলে গুলিবর্ষণের পর ঘটনাস্থল তদন্ত করছে পুলিশ

যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্বাঞ্চলের অঙ্গরাজ্য নিউজার্সিতে একটি হাইস্কুলে ফুটবল ম্যাচ চলাকালে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। এতে গ্যালারিতে বসে থাকা দুই দর্শক আহত হয়েছেন।

শুক্রবার (১৫ নভেম্বর) স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে আটলান্টিক কাউন্টির ক্যামডেন শহরের ক্যামডেন হাইস্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা যায়।   

খবরে বলা হয়, শুক্রবার ক্যামডেন স্কুলের বিপক্ষে এক ফুটবল ম্যাচে অংশ নিয়েছিল প্লিজ্যান্টভিলে স্কুল। ম্যাচের এক পর্যায়ে সাড়ে ৮টার দিকে প্লিজান্টভিলের সমর্থকদের লক্ষ্য করে এক বন্দুকধারী গুলি চালায়। এতে এক কিশোরসহ দুজন আহত হন। আহত কিশোর বর্তমানে ফিলাডেলফিয়ার হাসপাতালে চিকিৎসাধীন। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই হামলার এক ভিডিওচিত্রে দেখা যায়, গুলিবর্ষণ শুরু হলে আতঙ্কিত খেলোয়াড় ও দর্শকরা নিরাপদ আশ্রয়ের জন্য ছোটাছুটি করছে।

হামলার ঘটনায় কাউন্টির প্রসিকিউটর ডেমন টেইনার এক সংবাদ সম্মেলনে জানান, এ বছরই হাইস্কুল ফুটবল ম্যাচে সর্বাধিক দর্শক অংশ নিয়েছে। তার মধ্যেই এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলো। এ ঘটনায় সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত চলছে। 

এ হামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এবি/এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন :   যুক্তরাষ্ট্র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 18:01:57