bangla news

হৃত্বিকে ‘আসক্ত’ স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ১০:৫৯:৩১ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালোবেসে বিয়ে করেছিলেন দু’জন। কিন্তু, বলিউডের হার্টথ্রুব নায়ক হৃত্বিক রোশনকে অনেক বেশি পছন্দ করতেন স্ত্রী, রীতিমতো আসক্তি ছিল তার। এটাই সহ্য হয় না স্বামীর। এনিয়ে দ্বন্দ্বের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের কুইন্সে। 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, গত জুলাইয়ে ৩৩ বছর বয়সী দীনেশ্বর বুধিহাটকে বিয়ে করেছিলেন ডনি ডোজয়। ২৭ বছর বয়সী এই নারী বারটেন্ডার হিসেবে কাজ করতেন।

ডনির সহকর্মী মালা রামধানি বলেন, ডনি হৃত্বিকের অনেক বড় ভক্ত ছিল। বাসায় সে যখনই কোনো মুভি দেখতো বা গান শুনতো (যার সঙ্গে হৃত্বিক রয়েছে) দীনেশ্বর তা বন্ধ করতে বলতো। কারণ, সে খুব ঈর্ষান্বিত বোধ করতো। হৃত্বিকের প্রতিটি মুভিই দেখতে চাইতো ডনি। এটা দীনেশ্বরকে ক্ষেপিয়ে তুলতো।

খবরে বলা হয়, গত শুক্রবার ডনিকে কুপিয়ে হত্যা করে নিজে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন দীনেশ্বর। তবে, আত্মহত্যার আগে ডনির বোনের কাছে মেসেজে জানান, তিনি স্ত্রীকে হত্যা করেছেন, মরদেহ ফ্ল্যাটেই রয়েছে। একটি টবের নিচে ঘরের চাবি পাওয়া যাবে বলেও জানিয়ে দেন তিনি।

ডনির বন্ধু রোডনি বলেন, আমার মনে হয়, দীনেশ্বর ডনিকে ভালোবাসতো। সে দেখতে সুন্দরী, নিজেই আয় করতো। সম্ভবত দীনেশ্বর তাকে হিংসা করতো। ডনি প্রায়ই তাকে নিয়ন্ত্রণ করা চেষ্টা, লাঞ্ছনা, মারধরের কথা জানাতো। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হতো তাকে। কিন্তু, ডনি এসবে পাত্তা দেয়নি। কারণ, সে দীনেশ্বরকে ভালোবাসতো।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 10:59:31