bangla news

কাশ্মীর নিয়ে ভারতকে সমর্থন করলে মিসাইল হামলার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩০ ৯:৩৭:০৬ এএম
মন্ত্রী আলি আমিন গন্ডাপুর। ছবি: সংগৃহীত

মন্ত্রী আলি আমিন গন্ডাপুর। ছবি: সংগৃহীত

ঢাকা: কাশ্মীর ইস্যুতে ভারতকে সমর্থনকারী দেশের দিকে ক্ষেপণাস্ত্র (মিসাইল) ছোড়ার হুমকি দিয়েছেন পাকিস্তানের এক মন্ত্রী। তার মতে, কাশ্মীর ইস্যুতে যেসব দেশ ভারতকে সমর্থন করবে, তারা সবাই পাকিস্তানের শত্রু। তার এমন মন্তব্যের পর সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে ওই বিতর্কিত মন্তব্য করেন পাকিস্তানের কাশ্মীর বিষয়ক ও গিলগিট-বাল্টিস্তানের মন্ত্রী আলি আমিন গন্ডাপুর। তার দাবি, কাশ্মীর প্রসঙ্গে আন্তর্জাতিক মহল নীরব। সাম্প্রতিককালে যেভাবে দুই ‘চিরশত্রু’র মধ্যে উত্তেজনা ছড়াচ্ছে, তাতে যেকোনো পরিস্থিতিতে ভারতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে পারে পাকিস্তান। 

তিনি বলেন, যেসব দেশ কাশ্মীর বিষয়ে পাকিস্তানের সঙ্গে থাকবে না, তারা সবাই এই পদক্ষেপের মাসুল গুনবে। কারণ, যুদ্ধ পরিস্থিতি তৈরি হলে, ওই সব দেশের দিকেই ক্ষেপণাস্ত্র ছু়ড়বে পাকিস্তান।

জম্মু-কাশ্মীরে ইউরোপীয় সংসদ সদস্যদের সফর ঘিরে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে যখন সরব রাহুল গান্ধীরা, সেসময় এই পাকিস্তানি মন্ত্রীর মন্তব্যে তুমুল সমালোচনা করেছেন নেটিজেনরা।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসকে/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   কাশ্মীর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-30 09:37:06