ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

প্রার্থনারত মাকে রড দিয়ে পিটিয়ে মারলো ছেলে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
প্রার্থনারত মাকে রড দিয়ে পিটিয়ে মারলো ছেলে

তখন পূজায় মগ্ন মা। হঠাৎ লোহার রড দিয়ে পেছন থেকে তার মাথায় পেটাতে থাকলো ছেলে। প্রার্থনারত অবস্থায়ই বেহুঁশ হয়ে যান মা। সেই যে অচেতন হলেন, আর দুনিয়ার আলোয় চোখ খোলা হলো না। কয়েকদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানতে হলো তাকে।

২২ বছর বয়সী ছেলে আশুতোষের বেদম পিটুনির শিকার হয়ে মারা যাওয়া মায়ের নাম শিক্ষা দেবী। তিনি দিল্লির উত্তর-পূর্বাঞ্চলের জ্যোতি নগর এলাকার বাসিন্দা ছিলেন।

গত সপ্তাহে শিক্ষাদেবী গুরুতর জখম হওয়ার পর তাকে গুরু তেগ বাহাদুর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২১ অক্টোবর) মৃত্যু হয় তার।

মঙ্গলবার (২২ অক্টোবর) দিল্লি পুলিশ জানায়, শিক্ষাদেবীকে হাসপাতালে ভর্তি করিয়েছেন তার আরেক ছেলে মুকুল। ঘটনার পর থেকে আশুতোষ নিখোঁজ হয়ে যায়। পরে সোমবারই তাকে উত্তর প্রদেশের মোদী নগর থেকে গ্রেফতার করা হয়।

জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বেদপ্রকাশ সূর্য বলেন, আশুতোষ হত্যার স্বীকারোক্তি দিয়ে দাবি করেছে, সে তার মায়ের কাছে ৭-৮ বার অর্থ চায়। মা এতে সাড়া না দিলে সে ক্ষেপে যায়। এরপর মা যখন পূজায় বসেন, তখন পেছন থেকে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে আশুতোষ, কয়েকবার আঘাতের কারণে মা অচেতন হয়ে লুটিয়ে পড়েন।

পুলিশ আরও জানায়, ঘটনার পর আশুতোষ পালিয়ে গিয়ে উত্তর প্রদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে। তাকে গ্রেফতারের পর লোহার রডটিও জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।